• রবিবার, ০১ অগাস্ট ২০২১, ১০:৩৭ অপরাহ্ন
  • [gtranslate]

অসহায়ের পাশে ‌এসএসসি বন্ধন ২০০১ বাংলাদেশ ফেসবুক গ্রুপের সদস্যরা

ডেস্ক রিপোর্ট / ৩৬ Time View
Update : শনিবার, ১ মে, ২০২১

করােনাবাইরাস রোধে চলমান লকডাউনে ৩০০ হতদরিদ্র অসহায় ও দুস্থ পথচারীর পাশে দাঁড়িয়েছে ‘এসএসসি বন্ধন ২০০১ বাংলাদেশ’ ফেসবুক গ্রুপের সদস্যরা।

শনিবার (১ মে) ঢাকা মহানগর উত্তরের ১১ নং ওয়ার্ড কড়াইল টি এন্ড টি ইউনিট আওয়ামী লীগ কার্যালয়ের সামনে তারা পবিত্র মাহে রমজানের ইফতার বিতরণ করেন।

ইফতার বিতরণীতে উপস্থিত ছিলেন বন্ধন প্যানেলের উপদেষ্টা মুক্তাদির, ফেসবুক গ্রুপের অ্যাডমিন মোহাম্মদ মুনির, মডারেটর আব্দুল্লাহ রানা, অপূর্ব ও ডাক্তার আনোয়ার সাদাত। আগামী সপ্তাহে একইভাবে ইফতার বিতরণ করা হবে বলে জানান তারা।

বন্ধনের বন্ধুরা জানান, ইতোমধ্যেই বিভিন্ন জেলা জোন কমিটির উদ্যোগে বিভিন্ন জেলায় মাসব্যাপী হতদরিদ্রের মাঝে ইফতারি বিতরণ করে আসছে এবং বাকি দিনগুলা প্রতিদিনই করবে। এরমধ্যে উল্লেখযোগ্য হলো ‌‘এসএসসি বন্ধন ২০০১ মাগুরা জোন’। এছাড়াও এতিমদের নিয়ে বিভিন্ন মাদরাসায় ইফতার করছে ‘এসএসসি বন্ধন ২০০১ শরীয়তপুর জোন’।

বন্ধনের বন্ধুরা বলেন, ‘‘আমরা মনে প্রাণে বিশ্বাস এবং আশা করি ‘এসএসসি বন্ধন ২০০১ বাংলাদেশ’ গ্রুপের যে সকল বন্ধুরা (বিভিন্ন শ্রেণি-পেশায়) বিত্তশালী আছো এককভাবে বা এলাকা ভিত্তিক ফান্ড তৈরি করে এই মহৎ কাজ করে গরিবদের জন্য একমুঠো ইফতারের ব্যবস্থা করতে পারো।’’

২০০১ সালের এসএসসি পরীক্ষার্থীদের ফেসবুক গ্রুপে সারা বাংলাদেশে ২২ হাজার সদস্য রয়েছে বলেও জানান তারা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
ছবি ও নিউজ কপি করা নাজমুলের নিসেদ