• রবিবার, ০১ অগাস্ট ২০২১, ১০:২১ অপরাহ্ন
  • [gtranslate]

আজ থেকে বগুড়ায় পৌর এলাকার রাত ৮ টার পর দোকান বন্ধের সিদ্ধান্ত

অশোক সরকার, বগুড়া জেলা প্রতিনিধি || সংবাদ ২৪ ঘন্টা.কম / ৩৭ Time View
Update : সোমবার, ২৩ নভেম্বর, ২০২০

বগুড়ায় করোনা ভাইরাসের সংক্রমণ রোধে ২৩ নভেম্বর, সোমবার থেকে বগুড়া পৌর এলাকার সকল দোকান-পাট রাত ৮টার পর বন্ধ রাখার সিদ্ধান্ত নেয়া হয়েছে। রোববার সকাল ১১টায় বগুড়া পৌরসভায় স্থানীয় ব্যবসায়ী নেতাদের নিয়ে অনুষ্ঠিত এক সভায় ওই সিদ্ধান্ত নেয়া হয়।

 

পরবর্তী নির্দেশনা না আসা পর্যন্ত এই সিদ্ধান্ত কার্যকর থাকবে। এ ব্যাপারে পৌরসভার উদ্যোগে বিকাল থেকেই শহর জুড়ে মাইকিং শুরু হয়েছে।
বগুড়া চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সহ-সভাপতি এনামুল হক দুলাল জানান, বগুড়া শহরে করোনার সংক্রমণ বাড়তে শুরু করেছে। এটি রোধে পৌর এলাকার ব্যবসায়ী নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় সভা হয়েছে।

সভায় বগুড়া শহরের বিভিন্ন ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দ নিজস্ব মতামত ব্যক্ত করেন। এতে সবাই ২৩ নভেম্বর থেকে রাত ৮টার পর সব ধরণের দোকান- পাট বন্ধ রাখার ব্যাপারে একমত পোষণ করেন। তবে জরুরী সেবাদাতা প্রতিষ্ঠান খোলা রাখতে পারবে।

 

বগুড়া পৌরসভার মেয়র একেএম মাহবুবর রহমান জানান, করোনা সংক্রমণ বেড়ে যাওয়ায় সকল ব্যবসায়ী নেতাদের মতামতের ভিত্তিতে এই সিদ্ধান্ত নেয়া হয়েছে। এই ব্যাপারে বিকাল থেকেই শহর জুড়ে মাইকিং করা হচ্ছে।এছাড়া পৌর এলাকায় সর্বস্তরে মাস্ক ব্যবহার করতে আহবান জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
ছবি ও নিউজ কপি করা নাজমুলের নিসেদ