ইংরেজী নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন  ইউপি সদস্য মেম্বার পদপ্রার্থী আকতারুল ইসলাম আক্তার সাংবাদিক।


admin প্রকাশের সময় : জানুয়ারী ১, ২০২১, ৭:৫৪ অপরাহ্ন /
ইংরেজী নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন  ইউপি সদস্য মেম্বার পদপ্রার্থী আকতারুল ইসলাম আক্তার সাংবাদিক।

অভিশপ্ত ২০২০ সালকে বিদায় জানিয়ে ২০২১ -সালকে স্বাগত জানাতে প্রস্তুত। ২০২০ সালের মানুষের স্মৃতি মোটেও ভাল নয়। মহামারীর জেরে বহু মানুষ নানান সমস্যার মুখোমুখি হয়েছে। এই মহামারীটির ভয় এখনও আছে। আগামী বছরটি মানুষের পক্ষে মঙ্গলজনক হয়ে উঠুক, সকলে এই একই দোয়া ও প্রার্থনা করছেন আল্লাহ ও ঈশ্বরের কাছে। জ্যোতিষ গণনা অনুসারে, আগামী নতুন বছরের শুরুতে গ্রহগুলির অবস্থান অনুযায়ী তৈরি হচ্ছে নতুন যোগ।

আসছে ২০২১ ইংরেজী নববর্ষ উপলক্ষে অগ্রিম শুভেচ্ছা জানিয়েছেন ঠাকুরগাঁও জেলা রাণীশংকৈল উপজেলা ২নং নেকমরদ ইউনিয়ন বাসী’কে নতুন বছরের শুভেচ্ছা ও অভিনন্দন ৫নং ওয়ার্ডের ইউপি সদস্য পরিষদ নির্বাচন মেম্বার পদপ্রার্থী জনাব মোঃ আকতারুল ইসলাম আক্তার সাংবাদিক,দেশ বাসী সহ ২নং নেকমরদ ইউনিয়নের সকলকে নতুন বছরের শুভেচ্ছা জানান এসময় তিনি সকলের সুখ,শান্তি ও সমৃদ্ধি কামনা করেন।

তিনি আশা করে বলেন, ১৯৭১ সালে ক্যালেন্ডার ২০২১ সালের নতুন বছরের ক্যালেন্ডার হুবহুব একই রকম,হওয়ায় নতুন বছরে আমাদের সাফল্য ভয়ে আনবে।পুরোনো বছর সবার জীবনের সকল প্রকার ব্যর্থতা ও গ্লানি মুছে দিয়ে নতুন বছরে বয়ে আনবে অনাবিল সুখ,শান্তি ও সমৃদ্ধি। ২০২১ সালে সম্ভাবনার দ্বার উন্মুক্ত করে সবার জন্য আরও অর্জন ও সাফল্যের বছর হয়ে ওঠবে।

বিদায় ২০২০ সুস্বাগতম ২০২১
HAPPY NEW YEAR
নতুন বছরের প্রতিটি দিন প্রতিটি মহুর্ত খুব ভালো কাটুক তোমার আগাম শুভেচ্ছা রইলো
শুভ ইংরেজি
নববর্ষ
Happy New Year ২০২১

নতুন সূর্য, নতুন প্রাণ।
নতুন সুর, নতুন গান।
নতুন ঊষা, নতুন আলো।
নতুন বছর কাটুক ভাল।
কাটুক বিষাদ, আসুক হর্ষ।
শুভ হোক নববর্ষ।
সবাইকে নববর্ষের শুভেচ্ছা।

নববর্ষে নবরূপ রাঙিয়ে দিক প্রতিটি মুহূর্ত,
সুন্দর সমৃদ্ধ হোক আগামীর দিনগুলো।

মোঃ আকতারুল ইসলাম আক্তার,আরো বলেন আমরা চাই নতুন বছরে সবাই কাধে কাধ মিলিয়ে একে অন্যের দুখঃ কষ্ট ভাগাভাগি করে দেশটাকে গড়ে তুলতে চাই সমৃদ্ধশালী। আর মানুষের প্রতি হই শ্রদ্ধাশীল। তবেই আমরা নতুন বছররের স্বপ্নটাকে সত্যি করে তুলতে পারবো ইনশাআল্লাহ ।