• বুধবার, ২১ এপ্রিল ২০২১, ০৮:০৮ পূর্বাহ্ন
  • [gtranslate]

এমসিসি টি-২০ টুর্ণামেন্ট চ্যাম্পিয়ন কিংস ইলেভেন সিল্কসিটি,পুরস্কার বিতরণে রাসিক মেয়র

Reporter Name / ২৫ Time View
Update : শনিবার, ৩ এপ্রিল, ২০২১

নিজস্ব প্রতিনিধি : মাষ্টার্স ক্রিকেট কার্নিভালের (এমসিসি) ফাইনালে রাজশাহী বুলস্ কে ৪ উইকেটে হারিয়ে প্রথম বারের মত চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে গতবারের রানার্স আপ দল কিংস ইলেভেন সিল্কসিটি।

শনিবার শহীদ এ.এইচ.এম কামারুজ্জামান বিভাগী স্টেডিয়ামে ৬ষ্ঠ এমসিসি টি-২০ টুর্ণামেন্টে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলকে ট্রফি ও কৃতি খেলোয়াড়বৃন্দের হাতে ক্রেস্ট তুলে দেন অনুষ্ঠানে প্রধান অতিথি রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র বলেন, রাজশাহীর ক্রীড়াঙ্গনের উন্নয়নের জন্য অতীতের ন্যায় সব ধরনের সহযোগিতা করা হবে। বেশি বেশি টুর্নামেন্ট আয়োজনের মাধ্যমে নতুন প্রতিভাবান খেলোয়াড় বের করে আনা হবে।

পুরস্কার বিতরণকালে উপস্থিত ছিলেন ফর্মার ক্রিকেটার্স অব রাজশাহীর সভাপতি ও বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক খালেদ মাসুদ পাইলট ও ফর্মার ক্রিকেটার্স অব রাজশাহীর অন্যতম সদস্য শেখ মামুন ডলার।

উল্লেখ্য, টস জিতে বল করার সিদ্ধান্ত নেয় কিংস ইলেভের সিল্কসিটি অধিনায়ক নূরু। নির্ধারিত ২০ ওভারে রাজশাহী বুলস ৯ উইকেট হারিয়ে ১৩৬ রান সংগ্রহ করে। দলের পক্ষে নাজমুল ৪০ ও আলম ১৯ রান করেন। কিংস এর নুরু, জনি ও টরে ২টি করে উইকেট লাভ করেন।

১৩৭ রানে ছোট টার্গেটে ব্যাট করতে এসে সহজেই ১৮.৩ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৩৭ রান তুলে চ্যাম্পিয়ন হয়ে মাঠ ছাড়ে কিংস ইলেভেন সিল্কসিটি। দলের পক্ষে উদ্বোধনী ব্যাটসম্যান সুমন ৪৪ ও টরে অপরাজিত ৩৪ রান করেন। দুই উইকেট ও অপরাজিত ৩৪ রানে দৌলতে ম্যান অফ দ্যা ফাইনাল নির্বাচিত হন কিংস ইলেভেনের টরে। এছাড়াও মাস্টাস অফ দ্যা ব্যাটসম্যান নির্বাচিত হন বরেন্দ্র হিরোজের আমিরুল। তিনি ৫ খেলায় ২৭৯ রান সংগ্রহ করেন।

মাষ্টাস অব দ্যা বোলার নির্বাচিত হন কিংস ইলেভেনের অধিনায়ক নুরু। তিনি ৭ খেলায় ১০টি উইকেট লাভ করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

ভিজিটর

91
Live visitors

দৈনিক ভিজিটর

393
Visitors Today

টোটাল ভিজিটর

6857
Total Visitors
You cannot copy content of this page