• বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ০৮:০৮ পূর্বাহ্ন
  • [gtranslate]

কুমিল্লার বরুড়ায় সোহেল হত্যা মামলার আসামিদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন

Reporter Name / ৩০ Time View
Update : শনিবার, ২০ মার্চ, ২০২১

ডেস্ক রিপোর্ট:                                            কুমিল্লার বরুড়ায় সোহেল হত্যা মামলায় ৩ দিনেও এজহারভূক্ত মূল আসামি ফারুক মাস্টারসহ জড়িত কাউকে গ্রেফতার করতে পারেনি বরুড়া থানা পুলিশ।

বুধবার (১৭ মার্চ) নিহতের ভাই বাবুল বাদী হয়ে বরুড়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলা করার তিনদিনেও গ্রেফতার হয়নি আসামিরা। নিহত সোহেল বরুড়া উপজেলার লক্ষিপুর ইউনিয়নের সাহাজী বাড়ীর মৃত জাফর আহমদ পাটোয়ারী ছেলে। গত ১৬ মার্চ দিবাগত রাতে বাড়ীর পিছনে তাকে কুপিয়ে হত্যা করা হয়।

নিহতের স্ত্রী আয়শা বেগম (২৬) আসামি গ্রেফতারে পুলিশের ভূমিকা নিয়ে অসন্তোষ প্রকাশ করেন। তিনি আরো বলেন, আসামিরা উল্টো মামলা তুলে নিতে হুমকি ধমকি প্রদান করছে। নিহত সোহেলের দুই সন্তান ছয় বছরের শামীম ও তিন বছরের শিশু সালমানও তার বাবার হত্যাকারিদের দৃষ্টান্তমূলক বিচার দাবি করে।

নিহতের ভাই বাবুল পাটোয়ারী ও সোহাগ পাটোয়ারী জানান, সোহেলকে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করেই হত্যা করা হয়। মূল আসামি ফারুক মাস্টার ও তার সহযোগীদের এখনো গ্রেফতার করা হয়নি। তথ্য প্রযুক্তির যোগে আসামি গ্রেফতার না হওয়ার বিষয়কে তারা পুলিশের অসহযোগীতা হিসেবেই দেখছেন।

এদিকে শনিবার (২০ মার্চ) সকাল ১০ টার দিকে মুদাফ্ফরগঞ্জ বাজার ব্যবসায়ীদের উদ্যোগে বরুড়ার রহমতগঞ্জ এলাকায় কেন্দ্রীয় ঈদগাহের সামনে সোহেল হত্যায় জড়িতদের দ্রুত গ্রেফতার দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধন শেষে মুদাফ্ফরগঞ্জ বাজারের গুরুত্বর্পূণ সড়ক প্রদক্ষিন করে। মানববন্ধনে বক্তব্য রাখেন আমির হোসেন মেম্বার, আবদুল জলিল, খোরশেদ হোসেন, মনিরুল আলম, কাজী রাসেল, শাকিল, মজিবুর রহমান, দুলাল পাটোয়ারী, আবদুল হক, মিজান প্রমুখ। এ সময় বক্তারা সোহেল হত্যার এজহারভূক্ত ও সহযোগী আসামিদের আগামি ২৪ ঘন্টার মধ্যে গ্রেফতার না করলে, সড়ক অবরোধসহ বিক্ষোভ কর্মসূচী ঘোষণার আল্টিমেটাম দেন।

অভিযুক্ত এজহারভূক্ত আসামি ফারুক মাস্টারের মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করেও পাওয়া যায়নি।

এ বিষয়ে বরুড়া থানা অফিসার ইনচার্জ ইকবাল বাহার মজুমদার বলেন, পুলিশ ঘটনার তদন্ত করছে। তদন্তের মাধ্যমে ঘটনার সাথে জড়িতদের বের করার চেষ্টা করা হচ্ছে। পুলিশ তৎপর আছে। এবং আসামি গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
ছবি ও নিউজ কপি করা নাজমুলের নিসেদ