• সোমবার, ০২ অগাস্ট ২০২১, ০৮:৪৯ পূর্বাহ্ন
  • [gtranslate]

জলাতংক রোগ প্রতিরোধে দূর্গাপুরে কুকুর-বিড়াল কে টিকা প্রয়োগ বিষয়ক এডভোকোসি অনুষ্ঠিত

Reporter Name / ১৭ Time View
Update : রবিবার, ২৮ মার্চ, ২০২১

ফয়সাল চৌধুরী (নেত্রকোণা) প্রতিনিধি 

স্বাস্থ্য অধিদপ্তর মহাখালী ঢাকা এর ব্যবস্থাপনা ও অর্থায়নে দুর্গাপুর স্বাস্থ্য কমপ্লেক্সের বাস্তবায়নে স্থানীয় সরকার ও প্রানি সম্পদ অধিদপ্তর এর সহযোগিতায় জলাতংক রোগ নির্মলের লক্ষে ব্যাপকহারে কুকুর-বিড়াল’কে জলাতংক প্রতিষেদক টিকাদান (এমডিভি) কার্যক্রম বাস্তবায়নের লক্ষে ২৮ মার্চ (রোববার) সকাল ১১ টায় দূর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হলরুমে এডভোকেসী ও পরিকল্পনা সভা অনুষ্ঠিত হয়।

এতে সিনিটারী ইন্সপেক্টর মোঃ আলী আকবর এর সঞ্চালনায় এডভোকেসী সভায় সভাপতিত্ব করেণ আবাসিক মেডিকেল অফিসার(ভারঃ) ডা. মোঃ তানজিরুল ইসলাম রায়হান।

মূল আলোচক ছিলেন এমডিভি ভলেন্টিয়ার জুবায়ের হোসেন,ঢাকা। বক্তব্যদেন উপজেলা প্রানিসম্পদ কর্মকর্তা ডা. এবিএম আব্দুর রউফ, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান পারভীন আক্তার, প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ আবু তাহের ভূইঞাঁ, দূর্গাপুর উপজেলা প্রেসক্লাব সভাপতি এস.এম রফিকুল ইসলাম-রফিক, সহকারী প্রকৌশলী দুর্গাপুর পৌরসভা মোঃ নওশাদ আলম, ইউপি চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম রুহু মোঃ শাহিনুর আলম সাজু মোঃ সফিকুল ইসলাম সফিক প্রমুখ।

আগামী ৩১ মার্চ বুধবার থেকে ৪ এপ্রিল ২০২১ রোববার পর্যন্ত ৫ দিন দূর্গাপুর পৌরসভাসহ দূর্গাপুর উপজেলার সবগুলি ইউনিয়নে কুকুর-বিড়াল’কে জলাতংক প্রতিষেদক টিকাদান (এমডিভি) কার্যক্রম বাস্তবায়ন করা হবে বলে সভায় আলোচনা করা হয়। এ বিষয়ে পৌরকতৃপক্ষ ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানগন সহযোগিতা করার জন্য বিশেষভাবে আহবান জানানো হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
ছবি ও নিউজ কপি করা নাজমুলের নিসেদ