• রবিবার, ০১ অগাস্ট ২০২১, ১০:৩৩ অপরাহ্ন
  • [gtranslate]

ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে কেবিন ব্লকের উদ্বোধন করেন এমপি রমেশ

Reporter Name / ৪২ Time View
Update : বৃহস্পতিবার, ২৫ মার্চ, ২০২১

মোঃ আকতারুল ইসলাম আক্তার, ঠাকুরগাঁও :
২৫০ শয্যার নব-নির্মিত ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের ভবনে কেবিন ব্লকের আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করা হয়।

আজ ২৫ মার্চ রোজ বৃহস্পতিবার সকালে ফিতা কেটে কেবিন ব্লকের আনুষ্ঠানিক উদ্বোধন করেন প্রধান অতিথি আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের এমপি রমেশ চন্দ্র সেন।

২৫০ শয্যার ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভবনের ৭ম তলায় ৭টি এসি ও ১১টি নন এসি কেবিন ব্লকের উদ্বোধন করা হয়। এতে করে সাধারণ মানুষরা এখনথেকে কেবিন ব্লকে চিকিৎসা সেবা গ্রহণ করতে পারবে।

উদ্বোধন শেষে প্রধান অতিথির বক্তব্যে এমপি রমেশ চন্দ্র সেন বলেন, আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আছে বলেই স্বাস্থ্যখাতকে মানুষের দোড়গড়ায় পৌঁছে দেওয়া সম্ভব হয়েছে। বিনামূল্যে ওষুধ, চিকিৎসা সেবা, খাওয়া থেকে শুরু করে নানা ধরনের সেবা মানুষকে দেয়া হচ্ছে। স্বাস্থ্যখাতকে আমরা আরও উন্নত করার জন্য নানামূখী প্রদক্ষেপ গ্রহণ করেছি। আমরা চাই প্রত্যেকটি মানুষ যেন শতভাগ সেবা পায়।

ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাঃ নাদিরুল আজিজ চপলের সভাপতিত্বে আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, ঠাকুরগাঁও জেলা প্রশাসক ড. কে এম কামরুজ্জামান সেলিম, ঠাকুরগাঁও পুলিশ সুপার জাহাঙ্গীর হোসেন, ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি মাহাবুবুর রহমান খোকন,ঠাকুরগাঁও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক নজরুল ইসলাম স্বপন, ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডাঃ রাকিবুল আলম চয়ন প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
ছবি ও নিউজ কপি করা নাজমুলের নিসেদ