ঢাকা পোস্ট অনলাইনের আনুষ্ঠানিক উদ্বোধন উপলক্ষে ঠাকুরগাঁওয়ে কেক কেটে উদযাপন করা হয়েছে


admin প্রকাশের সময় : ফেব্রুয়ারী ১৬, ২০২১, ৬:১০ অপরাহ্ন /
ঢাকা পোস্ট অনলাইনের আনুষ্ঠানিক উদ্বোধন উপলক্ষে ঠাকুরগাঁওয়ে কেক কেটে উদযাপন করা হয়েছে

মোঃ ইসলাম, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি:
“ঢাকা পোস্ট অনলাইনের আনুষ্ঠানিক উদ্বোধন উপলক্ষে ঠাকুরগাঁওয়ে কেক কেটে উদযাপন।
ঠাকুরগাঁওয়ে “ঢাকা পোস্ট অনলাইন পোর্টালের আনুষ্ঠানিক উদ্বোধন উপলক্ষে ও সত্যের সাথে সন্ধি’ স্লোগানে টিম ঢাকা পোস্ট এর আয়োজনে ঠাকুরগাঁওয়ে কেক কেটে উদযাপন করা হয়েছে।
সোমবার দুপুরে প্রেসক্লাবের দ্বিতল ভবনের অডিটোরিয়াম কক্ষে প্রেসক্লাবের সভাপতি মনসুর আলী’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন, জেলা প্রশাসক ড:কেএম কামরুজ্জামান সেলিম। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ এ্যাড.মোস্তাক আলম টুলু, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান এ্যাড.অরুনাংশ দত্ত টিটো, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক লুৎফর রহমান মিঠু, সহ-সভাপতি জাকির মোস্তাফিজ মিলু, সিনিয়র সাংবাদিক শাহীন ফেরদৌস প্রমুখ।

এসময় বক্তারা ভাষার মাসের এই পথচলায় সকল ভাষাশহীদের প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে তাদের বক্তব্যে বলেন, বিচক্ষণতার সাথে ইতিবাচক সংবাদ সংগ্রহ ও তথ্য ভিত্তিক সংবাদ পরিবেশনের আহ্বান জানান তারা। সেই সাথে “ঢাকা পোস্ট অনলাইন পোর্টালের” এবং এর প্রতিনিধি নাহিদ রেজা এর উত্তোরত্তর উন্নতি ও সফলতা কামনা করেন তারা।

এর আগে ঢাকা পোস্ট এর ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি নাহিদ রেজা এর শুভেচ্ছা বক্তব্যে
সকলের সহযোগীতা কামনা করেন। তিনি বলেন, সবধরনের খবর প্রচার করতে বিজয় বাংলা মিডিয়া লিমিটেডের সহযোগী প্রতিষ্ঠান হিসেবে আত্মপ্রকাশ করছে অনলাইন নিউজ পোর্টাল ‘ঢাকাপোস্ট.কম’।

তিনি আরো বলেন, আজকে আপনারা উপস্থিত থেকে আমাকে সত্য ঘটনা তুলে ধরতে ও নিষ্ঠার সাথে কাজ করতে এক ধাপ এগিয়ে দিয়েছেন বলে সকলের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান তিনি।
অনুষ্ঠানে বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন কবি এবং সাংবাদিক গোলাম সারোয়ার সম্রাট।