• বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ০১:১৬ পূর্বাহ্ন
  • [gtranslate]

থানা থেকে হ্যান্ডকাপ খুলে পালাল মাদক ব্যবসায়ী

Reporter Name / ২৩ Time View
Update : বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২১

সাতক্ষীরা প্রতিনিধি 

মাদক ব্যবসায়ী জাকিরকে ধরতে রিতিমত কঠোর পরিকল্পনা করতে হয় র‌্যাবের অভিযানিক দলকে। কৌশল করে জাকিরকে ধরেও ফেলে তারা। নিয়মানুযায়ী আটক মাদক ব্যবসায়ী জাকিরকে থানায় নেওয়া হয়। থানায় তাকে জিজ্ঞাসাবাদের পর জানালার সঙ্গে হ্যান্ডকাপ দিয়ে আটকে রাখা হয়। এর পর র‌্যাব ও পুলিশ কর্মকর্তারা আসামী হস্তান্তর ও গ্রহণের কাজে ব্যস্ত হয়ে পড়েন। হঠাৎ দেখাযায় জানালায় হ্যান্ডকাপ ঝুলছে অথচ মাদক ব্যবাসীয় জাকির সেখানে নেই!! এমন নাটকিয় ঘটনা ঘটেছে সাতক্ষীরার দেবহাটা থানায়।

সাতক্ষীরা র‌্যাব-৬ এর ওয়ারেন্ট অফিসার মিজানুর রহমান বলেন, বুধবার সন্ধ্যায় পারুলিয়া থেকে গাঁজাসহ র‌্যাবের একটি অভিযানিক দল মাদক ব্যবসায়ী জাকিরকে আটক করে। এরপর বৃহস্পতিবার বিকাল ৩ টা ১৫ মিনিটে জাকিরকে হস্তান্তরের জন্য দেবহাটা থানায় নিয়ে যাওয়া হয়। থানা ভবনের প্রথম দিকে ডিউটি অফিসারের কক্ষের জানালার সঙ্গে জাকিরের হাতে হ্যান্ডকাপ লাগিয়ে র‌্যাব ও পুলিশের সদস্যরা হস্তান্তর প্রক্রিয়ার প্রয়োজনীয় কাগজপত্র রেডি করছিল। থানায় নেওয়ার ৮ মিনিট পরে ৩ টা ২৩ মিনিটে সুযোগ বুঝে হ্যান্ডকাপের হাতের অংশটি খুলে থানা থেকে বেরিয়ে যায় জাকির। তাৎক্ষনিক দায়িত্বরত র‌্যাব ও পুলিশ সদস্যরাও তার পিছনে ধাওয়া করে। কিন্তু ততক্ষনে পালিয়ে যায় জাকির। জাকিরের হাতে পরিয়ে রাখা হ্যান্ডকাপটিতে ত্রুটি ছিল বলে প্রাথমিক ভাবে ধারণা করছেন এ র‌্যাব কর্মকর্তা।

দেবহাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার সাহা বলেন, সম্ভবত হ্যান্ডকাপটিতে ত্রুটি থাকায় থানায় সোপর্দের আগেই জাকির কৌশলে পালাতে সক্ষম হয়েছে। সিসি ক্যামেরার তথ্যানুযায়ী থানায় নিয়ে আসার ৮ মিনিট পরই পালিয়ে যায় জাকির। তবে তাকে পুনরায় গ্রেপ্তারের জন্য র‌্যাব ও পুলিশের পক্ষ থেকে চিরুনি অভিযান চলছে বলেও জানান এ অফিসার ইনচার্জ। আইন শৃঙ্খলা বাহিনী শীঘ্রই জাকিরকে আইনের আওতায় আনতে সক্ষম হবে বলেও আশা প্রকাশ করেন তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
ছবি ও নিউজ কপি করা নাজমুলের নিসেদ