• রবিবার, ০১ অগাস্ট ২০২১, ০৯:৫৮ অপরাহ্ন
  • [gtranslate]
শিরোনাম
হাসপাতালগুলোতে বাড়ছে ডেঙ্গু রোগীর সংখ্যা করোনা রোগীদের ফ্রী-অক্সিজেন সেবা দিয়ে যাচ্ছেন সাবেক কাউন্সিলর কোহিনূর আক্তার কাকলী কুমিল্লায় করোনায় নতুন শনাক্ত ৮০৬, মৃত্যু ৯ জনের যশোর সরকারি এমএম কলেজে শিক্ষক পরিষদ গঠন বাঘায় শোকাহত আগষ্ট, আ’লীগের মাসব্যাপী বিভিন্ন কর্মসূচির আয়োজন যশোর জেলা আওয়ামী লীগের নবগঠিত কমিটি বঙ্গবন্ধু ম্যুরাল শ্রদ্ধা নিবেদন নেত্রকোণার মদনে জমির আইল নিয়ে দুই পক্ষের সংঘর্ষ, আহত ১০ শ্রীনগর উপজেলার হাঁসাড়া’র রাস্তার বেহাল দশা রাজশাহীতে করোনায় দুস্থদের মাঝে ১৬তম দিনে রান্না খাবার বিতরণ করেন আইএইচসিআরএফ রাজশাহীতে দাম কম হওয়ায় পান নিয়ে বিপাকে চাষিরা

দুর্গাপুরে রাস্তাঘাট বেহাল অবস্থায় জনজীবনে দুর্ভোগ

Reporter Name / ৭৬ Time View
Update : শনিবার, ১৩ মার্চ, ২০২১

দুর্গাপুর প্রতিনিধি 

রাজশাহী জেলার বিভিন্ন অঞ্চলে আজ মৃদু দমকা হাওয়া সহ বৃষ্টি হয়েছে, এই বৃষ্টির ফলে দুর্গাপুরের অধিকাংশ রাস্তায় কদমা সৃষ্টি হয়েছে।

বেশ কিছুদিন যাবৎ দুর্গাপুরের বিভিন্ন জায়গায় পুকুর খননের ফলে, এই পুকুর খননের মাটি দুর্গাপুরের বিভিন্ন রাস্তা দিয়ে ব্যবসায়ীরা মাটি কেনাবেচার ফলে রাস্তার ওপরে মাটি পড়ে একটি স্তরে সৃষ্টি হয়। আজ অল্প বৃষ্টিতেই এই রাস্তা কর্দমাক্ত সৃষ্টি হয়েছে যার ফলে রাস্তায় চলাচল অনেক ঝুঁকিপূর্ণ হয়ে গেছে। রাস্তার পিচ্ছিলতা বেড়ে গেছে, ফলে বিভিন্ন জায়গায় দুর্ঘটনার সৃষ্টি হচ্ছে।

আমাদের বিভিন্ন স্থানীয় সংবাদ কর্মীরা জানান নিজ নিজ এলাকায় মানুষ রাস্তায় চলাফেরা করতে পারছে না। যারা বিভিন্ন প্রয়োজনে বের হতে হচ্ছে তাদেরই পড়তে হচ্ছে বিভিন্ন বিরম্বনায়। বিভিন্ন রাস্তায় যান চলাচল করছে না, আর দু-একটা যা চলছে তাতে ভাড়া নিচ্ছে দুই থেকে তিনগুণ। কিন্তু এই অচলাবস্থা দেখার কেউ নাই।

সাধারণ মানুষের দাবি এখনো যে সকল জায়গায় তিন ফসলি পুকুর খনন করে মাটির কেনাবেচা হচ্ছে তা অতি সত্তর বন্ধ করা প্রযোজনা এবং দুর্গাপুরের বিভিন্ন রাস্তায় যে মাটি পড়ে রাস্তা নষ্ট হয়েছে তা অতিসত্বর পরিষ্কার করা প্রয়োজন, এইজন্য দুর্গাপুর বাসীর দাবি অবৈধ পুকুর খনন ও মাটি বিক্রিয় বন্ধ করা হোক। শিবপুর হতে তাহেরপুর রোডের বর্তমানে রাস্তার কাজ চলছে, তা এই মাটি পড়ার কারণে অনেক ব্যাহত হচ্ছে।

এই কাজে নিয়োজিত ঠিকাদার বলেন, রাস্তা সংস্কারের জন্য আমাদেরকে অতিরিক্ত জনবল দিয়ে কাজ করতে হচ্ছে যা অনেক ব্যয়বহুল। প্রশাসন যদি এই দিকে একটু দৃষ্টি দিত তাহলে সরকারী সম্পদ রক্ষা হতো।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
ছবি ও নিউজ কপি করা নাজমুলের নিসেদ