• শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০৪:১৯ অপরাহ্ন
  • [gtranslate]
শিরোনাম
শাজাহানপুরে প্রধানমন্ত্রী জন্মবার্ষিকী উপলক্ষ্যে ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্বোধন নেত্রকোনায় ট্রাকের সাথে মাছবাহী পিকআপের সংঘর্ষে তিনজন নিহত উখিয়ায় বিজিবি’র অভিযান : সাড়ে ৪ কোটি টাকার ইয়াবা উদ্ধার কুমিল্লার বরুড়া উপজেলা কমিটি গঠনের লক্ষ্যে বাংলাদেশ জাতীয় সাংবাদিক ফোরাম (BNJF)এর প্রস্তুতি সভা ঠাকুরগাঁও সরকারি শিশু পরিবারের ১৩ শিক্ষার্থী করোনায় আক্রান্ত প্রয়াত কৃষকলীগ নেতা সরকার আলাউদ্দীনের করব জিয়ারত করলেন সাহেদুল ইসলাম আ.লীগ নেতা শরিফ ও গাড়ি চালক এরশাদুলকে দেখতে ছুটে যান রাসিক মেয়র রাজশাহীতে ন্যাশনাল হার্ট ফাউন্ডেশনের সাধারণ সভা অনুষ্ঠিত রাজশাহীতে ডিবির অভিযানে গাঁজাসহ আটক ১ রাবির ১ম বর্ষ ভর্তি পরীক্ষা নিয়ে রাসিক মেয়র উদ্যোগে প্রস্তুতিমূলক সভা

দূর্গাপুরে স্ত্রীর সঙ্গে ঝগড়া করে বিষপানে স্বামীর আত্মহত্যা

Reporter Name / ২৮ Time View
Update : রবিবার, ২৮ মার্চ, ২০২১

ফয়সাল চৌধুরী (নেত্রকোণা প্রতিনিধি)

নেত্রকোণার দূর্গাপুরে স্ত্রীর সঙ্গে কথা-কাটাকাটির পর শ্বশুরবাড়ি থেকে নিজ বাড়িতে এসে বিষপানে স্বামী আত্মহত্যা করেছেন বলে খবর পাওয়া গেছে। শনিবার (২৭ মার্চ) রাত সাড়ে ১০টার দিকে দূর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

মৃত বিল্লাল মিয়া(২৮) দূর্গাপুর উপজেলার বিরিশিরি ইউনিয়নের কাপাসাটিয়া গ্রামের আবুল হাসেমের ছেলে। আজ রবিবার (২৮ মার্চ) সকালে তার মৃতদেহ ময়নাতদন্তের জন্য নেত্রকোণা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ।

মৃতের স্বজন ও স্থানীয় সূত্রে জানা যায়, গত শুক্রবার (২৬ মার্চ) সকালে বিল্লাল মিয়া একই উপজেলা ও ইউনিয়নের বিরমাবালা গ্রামে স্ত্রী রোজিনা (২১) ও ছয় মাস বয়সী শিশু সিফাতকে আনতে শ্বশুরবাড়িতে যান।

সেখানে স্ত্রী’র সাথে বিল্লালের কথা-কাটাকাটির একপর্যায়ে সংসার করবে না বলে জানিয়ে দেন রোজিনা। এ সময় শ্বশুরবাড়ির লোকজনের গালিগালাজ শুনে বিল্লাল নিজ বাড়িতে চলে আসেন।

পরিবার ও স্বজনদের কাছে বিষয়টি জানান এবং পরদিন সন্ধ্যার দিকে পরিবারের অজান্তে বিষপান করেন। তার গোঙানোর শব্দ পেয়ে বিল্লালের মা ও তার চাচি তাদের ডাক-চিৎকারে পরিবারের অন্যান্য সদস্য উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।

সেখানে চিকিৎসাধীন থাকার পরের দিন শনিবার (২৭ মার্চ) রাত সাড়ে ১০টার দিকে মারা যান বিল্লাল।

দুর্গাপুর থানার ওসি মো. শাহনুন-এ আলম দেশ রূপান্তরকে বলেন, মৃতের লাশ উদ্ধার করে রবিবার সকালে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় অভিযোগ পায়নি এবং অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।
তবে লিখিত অভিযোগ পেলে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
ছবি ও নিউজ কপি করা নাজমুলের নিসেদ