নানা কর্মসূচির মধ্যো দিয়ে নাটোরের সিংড়ায় আওয়ামীলীগের গণতন্ত্রের বিজয় দিবস’ পালিত


admin প্রকাশের সময় : ডিসেম্বর ৩০, ২০২০, ৯:০৫ অপরাহ্ন /
নানা কর্মসূচির মধ্যো দিয়ে নাটোরের সিংড়ায় আওয়ামীলীগের গণতন্ত্রের বিজয় দিবস’ পালিত

আমিনুল হক,স্টাফ রিপোর্টার:
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের বিজয়ের দ্বিতীয় বর্ষপূর্তি আজ ৩০ ডিসেম্বর। এ উপলক্ষে ক্ষমতাসীন দলটি দেশব্যাপী ‘গণতন্ত্রের বিজয় দিবস’ উদযাপনের কর্মসূচি দিয়েছে।
এ কারণে ৩০ ডিসেম্বর ‘গণতন্ত্রের বিজয় দিবস’ উপলক্ষে বাংলাদেশ আওয়ামী লীগ জেলা, মহানগর, উপজেলা ও থানা পর্যায়ে স্বাস্থ্য সুরক্ষা বিধি মেনে বিভিন্ন কর্মসূচি পালন করবে।

গণতন্ত্রের বিজয় দিবস উপলক্ষে কর্মসূচির মধ্যে বেলা ১১টায় নাটোরের সিংড়া উপজেলায় আওয়ামী লীগের উদ্যোগে এক বিশাল র‍্যালী জয়বাংলা মোড় থেকে শরু করে শহরের বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ করে উপজেলা চত্ত্বরে এসে শেষ হয়। পরে উপজেলা মুক্তমঞ্চ আলোচনা সভা অনুষ্টিত হয়। অনুষ্ঠানে উপজেলা আওয়ামীলীগ সভাপতি অালহাজ্ব শেখ ওহিদুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বর্তমান সফল আইসিটি প্রতিমন্ত্রী আলহাজ্ব এ্যাডঃ জুনাইদ আহমেদ পলক (এম,পি)। তিনি বলেন,একাদশ জাতীয় সংসদ নির্বাচন বাংলাদেশের গণতন্ত্র ও উন্নয়নের ইতিহাসে একটি বিজয়ের মাইলফলক। এই নির্বাচনের মধ্য দিয়ে অশুভ শক্তি, দুর্নীতি-সন্ত্রাস ও জঙ্গিবাদের পৃষ্ঠপোষকদের আস্ফালন আর সহিংস রাজনীতির অন্ধকার ছায়া কাটিয়ে গণতন্ত্রের নবতর অভিযাত্রায় অগ্রসর হয় বাংলাদেশ।

এসময় আরো উপস্থিত ছিলেন, সিংড়া পৌর মেয়র আলহাজ্ব জান্নাতুল ফেরদৌস সহ সিংড়া উপজেলার ১২টি ইউনিয়নের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।