• সোমবার, ২৬ জুলাই ২০২১, ০৯:৫৭ অপরাহ্ন
  • [gtranslate]

নামাজ আদায় অবস্থায় সাংবাদিক হাফিজের মৃত্যু

Reporter Name / ১৫ Time View
Update : মঙ্গলবার, ২ ফেব্রুয়ারী, ২০২১

 নওগাঁ_প্রতিনিধ

দৈনিক আলোকিত বাংলাদেশ পত্রিকার নওগাঁ জেলা প্রতিনিধি ও নওগাঁ জেলা প্রেস ক্লাবের সিনিয়র সদস্য হাফিজুর রহমান হাফিজ ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহী ওয়া ইন্না ইলাইহী রাজেউন)।

মঙ্গলবার সন্ধ্যা ৬ টার দিকে মসজিদে নামাজরত অবস্থায় তিনি মারা যান। তাঁর মৃত্যুর বিষয়টি স্থানীয় সাংবাদিকরা নিশ্চিত করেছেন।

সাংবাদিকরা জানান, সন্ধ্যায় আদমদীঘি উপজেলা সদরে মসজিদে নামাজ আদায় করতে গিয়ে তিনি অসুস্থ্য হয়ে ঢলে পরেন। সেখান থেকে তাকে আদমদীঘি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে চিকিৎসকরা মৃত ঘোষনা করেন। চিকিৎসকরা জানান হাফিজুর রহমান সুগার নীল হয়ে  মৃত্যু বরন করেছেন।

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো আনুমানিক ৬২ বছর। স্ত্রী, দুই মেয়ে ও ১ ছেলেসহ অসংখ্য আত্নীয় স্বজন, সহকর্মি ও গুনগ্রাহী রেখে গেলেন তিনি। তাঁর জন্মস্থান আদমদীঘি উপজেলার বশিকোড়া গ্রামে।

কর্মজীবনে হাফিজুর রহমান দৈনিক আজ ও আগামীকাল, দৈনিক বাংলাবাজারসহ বিভিন্ন গণমাধ্যমে কাজ করেছেন। সবশেষ দৈনিক আলোকিত বাংলাদেশ পত্রিকায় নওগাঁ জেলা প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন।

দীর্ঘদিন ধরে তিনি ডায়াবেটিক রোগে ভূগছিলেন। হাফিজুরের আকষ্কিক মৃত্যুতে নওগাঁ ও বগুড়ার সংবাদ কর্মিরা শোকাহত হয়ে পড়েছেন। তাঁর জানাজা ও দাফনের বিষয়ে এখনও কোন সিদ্ধান্ত জানা জায়নি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
ছবি ও নিউজ কপি করা নাজমুলের নিসেদ