• শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৬:১৬ পূর্বাহ্ন
  • [gtranslate]
শিরোনাম
বকুল খরাদীকে যোগ্য বলে মনে করেন সাধারণ মানুষরা ১২ নং রামানন্দ খাজুরা ইউনিয়ন ছাত্রলীগের ত্রীবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত নান্দাইলে জমি সংক্রান্ত বিরোধে একজন খুন নান্দাইলে পুকুরে ডুবে ২ শিশুর মৃত্যু ট্রেনের মধ্যেই ফুটফুটে বাচ্চার জন্ম দিলেন মা বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে রাসিক বালক ও বালিকা দলের চ্যাম্পিয়ন ও রানার্স আপ ট্রফি প্রদান বন্যা দুর্গতদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার খাদ্য সামগ্রী বিতরণ করলেন রাসিক মেয়র লিটন পদ্মাপাড়ের পরিবেশ রক্ষা ও দর্শনার্থীদের নিরাপত্তায় বসানো হবে পুলিশ ক্যাম্প রাণীশংকৈলে সাংবাদিকের স্ত্রীর রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল রাণীশংকৈলে মাদকদ্রব্য বিশেষ অভিযানে গাঁজা ও ইয়াবাসহ গ্রেফতার ২

নারায়ণগঞ্জে করোনায় প্রাণ গেল আরও ৪ জনের

ডেক্স নিউজ / ৩২ Time View
Update : শনিবার, ২৪ জুলাই, ২০২১

নারায়ণগঞ্জে করোনায় আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় আরও ৪ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে তিনজন বন্দর উপজেলার ও একজন নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এলাকার বাসিন্দা।

শনিবার (২৪ জুলাই) সকালে জেলা সিভিল সার্জন ডা. ইমতিয়াজ আহম্মেদ এ তথ্য নিশ্চিত করে বলেন, ‘গত ২৪ ঘণ্টায় ৪৭২ জনের নমুনা পরীক্ষায় ১৫৫ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে।’

জেলা স্বাস্থ্য বিভাগের তথ্যমতে, এ পর্যন্ত নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এলাকায় মারা গেছেন ১২৪ জন ও আক্রান্ত হয়েছেন ছয় হাজার ৫৫৫ জন, সদরে মারা গেছেন ৪৭ জন ও আক্রান্ত হয়েছে তিন হাজার ৭২০ জন, বন্দরে মারা গেছেন ১৩ জন ও আক্রান্ত হয়েছেন একহাজার ৬২৬ জন, রূপগঞ্জে মারা গেছেন ১৫ জন ও আক্রান্ত হয়েছেন তিন হাজার ১৯৭ জন, সোনারগাঁয়ে মারা গেছেন ৪৫ জন ও আক্রান্ত হয়েছেন এক হাজার ৭৮০ জন এবং আড়াইহাজারে মারা গেছেন চারজন ও আক্রান্ত হয়েছেন এক হাজার ১৮১ জন।

জেলায় এখন পর্যন্ত ১৮ হাজার ৫৯ জন করোনায় আক্রান্ত হয়েছেন। সুস্থ হয়েছেন ১৪ হাজার ৯৫৬ জন ও মারা গেছেন ২৪৯ জন। জেলায় এখন পর্যন্ত এক লাখ ৩০ হাজার ১৩২ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
ছবি ও নিউজ কপি করা নাজমুলের নিসেদ