• রবিবার, ০১ অগাস্ট ২০২১, ১০:০২ অপরাহ্ন
  • [gtranslate]

নেত্রকোণা পৌরসভা মেয়র ও কাউন্সিলরদের সংবর্ধনা

Reporter Name / ২৪ Time View
Update : রবিবার, ১৪ মার্চ, ২০২১

ফয়সাল চৌধুরী (নেত্রকোণা) প্রতিনিধি

নেত্রকোণা পৌরসভার নব নির্বাচিত তিনবারের সফল মেয়র বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. নজরুল ইসলাম খান ও নেত্রকোণা পৌরসভার নিবাচিত কাউন্সিলরদের লাল গালিচা সংবর্ধনা প্রদান করা হয়েছে।

আজ ১৪ মার্চ রোববার বেলা ১২ টায় নেত্রকোণা পৌর ভবনের মুক্তিযুদ্ধের সংগঠক ও গণপরিষদ সদস্য, সাবেক চেয়ারম্যান আব্বাস আলী খান স্মৃতি মিলনায়তনে পৌর কর্মকর্তা-কর্মচারী এসোসিয়েশন এই সংবর্ধনার আয়োজন করে।

পৌর কর্মকর্তা-কর্মচারী এসোসিয়েশনের সভাপতি রফিকুল ইসলাম হাওলাদার মিলনের সভাপতিত্বে নেত্রকোণা জেলা সংগ্রাম কমিটির আহ্বায়ক জহিরুল হক খান টিপুর সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংবর্ধিত নেত্রকোণা জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌর মেয়র বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. নজরুল ইসলাম খান৷
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, নেত্রকণা জেলা মহিলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মেয়র পত্নী জাকিয়া আক্তার।

অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন, নেত্রকোণা জেলা আওয়ামী যুবলীগের যুগ্ন-আহ্বায়ক জামিউল ইসলাম খান জামি, নির্বাহী প্রকৌশলী কাজি নুরুন নবী, সচিব মোহাম্মদ ফারুক ওয়াহিদ, পৌর কর্মকর্তা, কর্মচারি এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মো. কামরুল হাসান মামুন, সাংগঠনিক সম্পাদক সোহেল আল মাসুদ রাসেল, সহকারী এসেসর মো. আমিরুল ইসলামসহ অন্যান্যরা।

সংবর্ধনার জবাবে নেত্রকোণার পৌর মেয়র নজরুল ইসলাম খান বলেন, নেত্রকোণা পৌরসভার নবনির্বাচিত পরিষদ কর্মকর্তা কর্মচারিদের সমন্বয়ে নেত্রকোণা পৌরসভাকে আগামী প্রজন্মের বসবাস উপযোগী একটি আধুনিক পরিষ্কার, পরিচ্ছন্ন, যানজট ও মাদকমুক্ত মডেল পৌরসভা গড়ে তুলবো।

উল্লেখ গত ১৪ ফেব্রুয়ারি রোববার  চতুর্থ ধাপের পৌরসভা নির্বাচনে নেত্রকোণা পৌরসভায় আওয়ামীলীগ মনোনীত প্রার্থী ও সফল মেয়র নজরুল ইসলাম খান তৃতীয়বারের মতো পৌর মেয়র নির্বাচিত হোন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
ছবি ও নিউজ কপি করা নাজমুলের নিসেদ