• রবিবার, ০১ অগাস্ট ২০২১, ১১:৩১ অপরাহ্ন
  • [gtranslate]

‘ নেত্রকোণা-ময়মনসিংহ সড়ক অবরোধ প্রত্যাহার ১৫ ঘন্টা পর’

Reporter Name / ৩১ Time View
Update : শনিবার, ১৩ মার্চ, ২০২১

ফয়সাল চৌধুরী (নেত্রকোণা) প্রতিনিধি

প্রায় ১৫ ঘণ্টা পর আজ ১৩ মার্চ (শনিবার) দুপুরে ময়মনসিংহ-নেত্রকোণা সড়ক অবরোধ প্রত্যাহার করা হয়েছে ময়মনসিংহ-নেত্রকোণা সড়ক অবরোধ করার কারনে আটকা পড়ে কয়েকশ পরিবহন দীর্ঘ ১৫ ঘণ্টা পর ময়মনসিংহ-নেত্রকোনা সড়ক অবরোধ প্রত্যাহার করে নিয়েছেন শ্রমিকরা।

শনিবার (১৩ মার্চ) দুপুর ২টায় বিষয়টি নিশ্চিত করেছেন নেত্রকোনার জেলা প্রশাসক কাজী আব্দুর রহমান।নেত্রকোণা জেলা প্রশাসক কাজী আব্দুর রহমান বলেন, ময়মনসিংহ জেলার পরিবহন শ্রমিক নেতাদের সঙ্গে আলোচনার পর বিষয়টি সমাধান হওয়ায় শ্রমিকরা অবরোধ তুলে নিয়েছেন।

এর আগে নেত্রকোণা ৫ আসনের (,পূর্বধলা) সংসদ সদস্য ওয়ারেসাত হোসেন বেলালের গাড়িকে সাইড না দেওয়ায় এক ট্রাকচালককে মারধরের অভিযোগে ময়মনসিংহ-নেত্রকোণা মহাসড়ক অবরোধ করে রাখে বিক্ষুব্ধ শ্রমিকরা। এতে কয়েকশ যানবাহন আটকা পড়ে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ময়মনসিংহের বিরিশিরি সড়কের পূর্বধলা উপজেলার ধলামূলগাঁও ইউনিয়নে আওয়ামী লীগের একটি কর্মী সমাবেশে অংশ নিতে যাচ্ছিলেন নেত্রকোনা-৫ আসনের সংসদ সদস্য।

এ সময় সড়কের পূর্বধলা এলাকায় এমপির গাড়িকে সাইড না দিয়ে একটি ট্রাক চলে যায়। এ ঘটনায় এমপির লোকজনের বিরুদ্ধে ওই ট্রাকের চালককে মারধরের অভিযোগ ওঠে। পরে ট্রাকটি আটক করে শ্যামগঞ্জ পুলিশ তদন্তকেন্দ্রে রাখা হয়। এ ঘটনার প্রতিবাদে গতকাল শুক্রবার (১২ মার্চ) রাত ১১টা থেকে আজ শনিবার (১৩ মার্চ) দুপুর দুইটা পর্যন্ত ময়মনসিংহ-নেত্রকোনা সড়কের কাশিগঞ্জ এলাকায় সড়ক অবরোধ করে রাখেন বিক্ষুব্ধ পরিবহন শ্রমিকরা।

তারাকান্দা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের বলেন, আমরা জেলা ও স্থানীয় শ্রমিক নেতাদের সঙ্গে বসেছি। তারা সড়ক অবরোধ তুলে নিয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
ছবি ও নিউজ কপি করা নাজমুলের নিসেদ