• বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ০৮:২৫ পূর্বাহ্ন
  • [gtranslate]

পশ্চিমাঞ্চল রেল সেবা ও নিরাপত্তা সপ্তাহ শুরু

মোঃপাভেল ইসলাম || স্বপ্নের বাংলাদেশ.কম / ১৭ Time View
Update : শুক্রবার, ৪ ডিসেম্বর, ২০২০

পশ্চিমাঞ্চল রেলওয়ের রেলসেবা ও নিরাপত্তা সপ্তাহ শুরু হয়েছে। মুজিব বর্ষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে শুক্রবার (০৪ ডিসেম্বর) সকাল থেকে এই কার্যক্রম শুরু হয়।

সকালে রাজশাহী রেলওয়ে স্টেশনের প্ল্যাটফর্ম চত্বরে বেলুন উড়িয়ে বিশেষ এই সেবা সপ্তাহের আনুষ্ঠানিক উদ্বোধন করেন পশ্চিম রেলের মহাব্যবস্থাপক মিহির কান্তি গুহ।

পরে প্ল্যাটফর্ম চত্বরে এ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এছাড়াও স্টেশন চত্বরে রেলপথ মন্ত্রণালয়ের প্রতিষ্ঠা বার্ষিকী ও সেবা সপ্তাহ-২০১৯ উপলক্ষে ফ্রি মেডিকেল ক্যাম্পও বসানো হয়।

এ সময় বক্তারা বলেন, এক সময় রেল লোকসানি প্রতিষ্ঠানে পরিণত হয়েছিল। কিন্তু এখন সরকারের বিভিন্ন পদক্ষেপের কারণে রেল লোকসান কাটিয়ে লাভের মুখ দেখতে শুরু করেছে। সবার আন্তরিকতা থাকলে রেলে কোন লোকসান থাকবে না।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- পশ্চিমাঞ্চল রেলওয়ের চীফ পরিবহন কর্মকর্তা শহিদুল ইসলাম, চীফ মেকানিক্যাল কুদরাত-ই-খোদা, চীফ এস্টেট কর্মকর্তা রেজাউল করিম, চীফ কমান্ডেন্ট মো. আশাবুল ইসলাম, শ্রমিক লীগের কেন্দ্রীয় প্রচার সম্পাদক মেহেদী হাসান, শ্রমিকলীগ ওপেন লাইন শাখার আখতার আলী, স্টেশন ম্যানেজার আব্দুল করিমসহ প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
ছবি ও নিউজ কপি করা নাজমুলের নিসেদ