• বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ১২:১১ পূর্বাহ্ন
  • [gtranslate]

পীরগঞ্জে ৩৪ বোতল ফেন্সিডিল সহ মা ও ছেলে গ্রেফতার

Reporter Name / ৩৫ Time View
Update : শনিবার, ৩ এপ্রিল, ২০২১

মোঃ আকতারুল ইসলাম আক্তার ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি
ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে পৌর শহরের পাবলিক ক্লাবের সামনে  বি.আর.টিসি.বাসে গোপন সংবাদের ভিত্তিতে পীরগঞ্জ থানার তদন্ত ওসি খায়রুল আনাম ডন নেতৃত্বে অভিযান চালিয়ে হাতে নাতে ৩৪ বোতল ফেন্সিডিল সহ মা ও ছেলেকে গ্রেপ্তার করেছে পীরগঞ্জ থানা পুলিশ়।
পীরগঞ্জ থানার তদন্ত ওসি  জানান  শনিবার ৩ এপ্রিল  অনুমানিক সকাল ৭টা ৩০মিনিটে সময় হরিপুর টু রাজশাহী থেকে ছেড়ে আসা বিআরটিসি   বাসে মাদক ব্যবসায়ী জামেলা /মোমেনা ও তার ছেলে জহুরুল ইসলাম নয়ন ভেনিটি বেগ করে ৩৪বোতল ভারতীয় ফেন্সিডিল নিয়ে রংপুরের উদ্দেশ্যে জাচ্ছিলেন গোপন সংবাদের ভিত্তিতে মাদক বিরোধী অভিযান পরিচালনা করার সময় ৩৪ বোতল ফেন্সিডিল সহ তাদের গ্রেফতার করে।
পীরগঞ্জ থানা সূত্রে জানা যায় গ্রেফতার কৃতরা হলেন ঠাকুরগাঁও জেলার রাণীশংকৈল উপজেলা  বাশবাড়ি নলদীঘি পাড়ার মাদক ব্যবসায়ী ১ নং আসামি জামেনা (৫০) স্বামী: জবাইদুর রহমান ২ নং আসামী ছেলে জহুরুল ইসলাম নয়ন(৩০) ।
গ্রেফতারকৃত আসামীদেরকে  -২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে  ,৩৬/১ এর টেবিলের ১৪(খ) মামলা নং১ ধারায় একটি মামলা হয়েছে শনিবার দুপুর একটার দিকে ঠাকুরগাঁও আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।
আটকের ব্যাপারে পীরগঞ্জ থানার তদন্ত ওসি   খাইরুল আনাম ডন ঘটনার সত্যতা নিশ্চিত করেন। সাথে আরও এ বলেন যে এই ধরনের মাদক বিরোধী অভিযান চলতে থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
ছবি ও নিউজ কপি করা নাজমুলের নিসেদ