• সোমবার, ২৬ জুলাই ২০২১, ১০:৪২ অপরাহ্ন
  • [gtranslate]

বগুড়া শেরপুরে প্রবাসীর স্ত্রীর পরকিয়া: অতঃপর বিয়ের দাবীতে প্রেমিকের বাড়ীতে ২ সন্তানের জননীর অনশন

Reporter Name / ২৬ Time View
Update : বৃহস্পতিবার, ১ এপ্রিল, ২০২১

বগুড়া, শেরপুর সংবাদদাতা

বগুড়ার শেরপুর উপজেলার মহিপুর বুড়িতলা এলাকায় বিয়ের দাবিতে এক প্রবাসীর স্ত্রী দুই সন্তানের জননী জহুরা আক্তার জুই ৩১ মার্চ বুধবার সকালে প্রেমিক আহসান হাবীবের বাড়িতে অনশন শুরু করছেন।

জানা যায়, উপজেলার গাড়িদহ ইউনিয়নের মহিপুর বুড়িতলা গ্রামের আবদুল কুদ্দুসের ছেলে যমুনা গ্যাস কোম্পানীর স্টোর কিপার আহসান হাবীব গত ৬ বছর পূর্বে শেরপুর পৌর শহরের টাউনকলোনী এলাকায় বাড়ি ভাড়া করে বসবাস করে আসছেন। শহরের শান্তিনগর এলাকার জালাল শেখের মেয়ে ও মালয়শিয়া প্রবাসী মনিরের স্ত্রী দুই সন্তানের জননী জহুরা আক্তার জুইয়ের সাথে ১ বছর পূর্বে হঠাৎ একদিন ইমুতে আহসান হাবীবের সাথে পরিচয় হয়।

এরপর থেকে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। স্বামী বিদেশ থাকার একপর্যায়ে আহসান হাবিব বিয়ের প্রলোভন দিয়ে তার সাথে শারীরিক সম্পর্ক করে। গত ৯ মার্চ জুইয়ের বাড়িতে গিয়ে আবার শারীরিক সম্পর্ক করলে ঘটনাটি জানাজানি হয়ে যায়। পরকীয়া প্রেমের বিষয়টি প্রবাসী স্বামী মনির জানতে পেরে মালয়শিয়া থেকে মোবাইল ফোনে তার স্ত্রীকে তালাক দেয়।

পরে জহুরা আক্তার জুই আহসান হাবিব কে বিয়ে করতে চাপ সৃষ্টি করে। আহসান হাবিব বিয়ে করতে অস্বীকার করায় ৩১ মার্চ বুধবার সকাল থেকে বিয়ের দাবিতে প্রেমিক আহসান হাবিবের বাড়িতে অনশন করে। এতে বাড়িঘর তালা দিয়ে আহসান হাবিব ও তার পরিবার পালিয়ে যায়।

এ বিষয়ে জহুরা আক্তার জুই জানান, আমাকে স্ত্রীর মর্যাদা না দেওয়া পর্যন্ত আমি এখানে আমরণ অনশন করব। এ ব্যাপারে শেরপুর থানার পুলিশ পরিদর্শক তদন্ত আবুল কালাম আজাদ জানান, বিষয়টি আমার জানা নেই।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
ছবি ও নিউজ কপি করা নাজমুলের নিসেদ