• বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ০৮:৫৫ পূর্বাহ্ন
  • [gtranslate]

বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর: রিমান্ডে দুই মাদ্রাসা ছাত্র ও দুই শিক্ষক

Reporter Name / ৯ Time View
Update : মঙ্গলবার, ৮ ডিসেম্বর, ২০২০
বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর মামলায় আটক চারজন। ছবি: সংগৃহীত

কুষ্টিয়া প্রতিনিধি

কুষ্টিয়ায় বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুরের ঘটনায় করা মামলায় গ্রেপ্তারকৃত মাদ্রাসার দুই ছাত্রের পাঁচদিন করে এবং দুই শিক্ষকের চারদিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

মঙ্গলবার (৮ ডিসেম্বর) বেলা সাড়ে ১১টায় কুষ্টিয়ার চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট এনামুল হকের আদালত শুনানি শেষে এ রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে সোমবার দুপুরে অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক রেজাউল করিমের এজলাসে হাজির করা হয় ইবনে মাসউদ মাদ্রাসার শিক্ষক মো. আল আমিন ও মো. ইউসুফ আলী, একই মাদ্রাসার হেফজ বিভাগের ছাত্র মো. আবু বক্কর ওরফে মিঠুন এবং মো. সবুজ ইসলাম ওরফে নাহিদকে। তাদের বিভিন্ন মেয়াদে রিমান্ডে নেওয়ার আবেদন করে পুলিশ। মঙ্গলবার রিমান্ড শুনানির দিন ঠিক করে তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন বিচারক।

পুলিশ সূত্রে জানা যায়, মামলার তদন্তকারী কর্মকর্তা চার আসামিকে গতকাল বেলা ১টা ১০ মিনিটে আদালতে নিয়ে আসেন। বেলা ১টা ৩৫ মিনিটে তাদের অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মো. রেজাউল করিমের আদালতে নেওয়া হয়। সেখানে চার আসামির মধ্যে দুজন শিক্ষককে ৭ দিন করে ও দুই ছাত্রকে ১০ দিন করে রিমান্ড চেয়ে আবেদন করা হয়েছে।

উল্লেখ্য, শুক্রবার রাতে কুষ্টিয়া শহরের পাঁচ রাস্তার মোড়ে বঙ্গবন্ধুর নির্মাণাধীন ভাস্কর্য ভাঙচুরের ঘটনা ঘটে। এ ঘটনায় কুষ্টিয়া পৌরসভার সচিব কামাল উদ্দীন বাদী হয়ে কুষ্টিয়া মডেল থানায় বিশেষ ক্ষমতা আইনে মামলা করেন।ৃ


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
ছবি ও নিউজ কপি করা নাজমুলের নিসেদ