• বুধবার, ২১ এপ্রিল ২০২১, ০৬:৫৬ পূর্বাহ্ন
  • [gtranslate]

বেগম খালেদা জিয়াসহ  বিএনপি নেতাদের সুস্থতা কামনায়  তিতাস উপজেলা বিএনপ’র মিলাদ ও  দোয়া মাহফিল অনুষ্ঠিত

Reporter Name / ৩৫ Time View
Update : সোমবার, ৫ এপ্রিল, ২০২১

হালিম সৈকত,কুমিল্লা :
বিএনপি’র চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী
বেগম খালেদা জিয়া ও বিএনপি’র সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের সুস্বাস্থ্য কামনা এবং   বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সিনিয়র সদস্য সাবেক মন্ত্রী ড.খন্দকার মোশাররফ হোসেন ও তাঁর সহধর্মিণী বিলকিস মোশাররফ সহ করোনা ভাইরাসে আক্রান্ত বিএনপি নেতাদের দ্রুত সুস্থতা কামনায় ৪ এপ্রিল রোববার তিতাস  উপজেলা বিএনপির আয়োজনে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

বাদ আছর তিতাস উপজেলা বিএনপি’র সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান সালাউদ্দিন সরকারের জিয়ারকান্দিস্থ নিজ বাসভবনের সামনে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

মিলাদ ও দোয়া মাহফিলে দলের স্থায়ী কমিটির অন্যতম সিনিয়র সদস্য জননেতা ড. খন্দকার মোশাররফ হোসেন এবং তাঁর সহধর্মিণী বিলকিস মোশাররফ , স্থায়ী কমিটির সদস্য সেলিমা রহমান,ভাইস চেয়ারম্যান ডাঃ এ জেড এম জাহিদ হোসেন, অ্যাডভোকেট আহমেদ আজম খান,

বিএনপি’র চেয়ারপার্সনের উপদেষ্টা ডাঃ একেএম আজিজুল হক,ডাঃ ফরহাদ হালিম ডোনার,গীতিকার গাজী মাজহারুল আনোয়ার, সিনিয়র যুগ্ম-মহাসচিব  অ্যাডভোকেট রুহুল কবির রিজভী, যুগ্ম মহাসচিব হাবিব-উন-নবী খান সোহেল, সহ-সাংগঠনিক সম্পাদক সেলিমুজ্জামান সেলিমসহ করোনা ভাইরাসে আক্রান্ত সকল পর্যায়ের নেতা-কর্মী এবং করোনা ভাইরাসে আক্রান্ত জনগণের সুস্থতা কামনায় ফাতিহা পাঠ শেষে মোনাজাত করা হয়।

অনুষ্ঠিত মিলাদ ও দোয়া মাহফিলের আগে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। তিতাস উপজেলা বিএনপি’র সভাপতি  সালাউদ্দিন সরকারের সভাপতিত্বে অনুষ্ঠিত সভাটি সঞ্চালনা করেন, কড়িকান্দি ইউনিয়ন বিএনপি’র সভাপতি মোঃ মনির হোসেন ভূঁইয়া । প্রধান অতিথি হিসেবে  বক্তৃতা করেন কুমিল্লা উত্তর জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক মো. আক্তারুজ্জামান সরকার, তিতাস উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক মোঃ ওসমান গনি ভূঁইয়া ও সিনিয়র সহ-সভাপতি হাজী মোঃ আলী হোসেন মোল্লা প্রমূখ

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তিতাস উপজেলা বিএনপি’র সহ-সভাপতি মোঃ  আক্তারুজ্জামান আক্তার চেয়ারম্যান,সাংগঠনিক সম্পাদক জহিরুল ইসলাম  জাদু মোল্লা,কাজী কবির হোসেন সেন্টু, যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ তোফায়েল হোসেন খাঁন, মোঃ আক্তার হোসেন,উপদেষ্টা মন্ডলীর সদস্য মোঃ মোকবুল হোসেন, কুমিল্লা উত্তর জেলা যুবদলের সাধারণ সম্পাদক মোঃ রেজাউল করিম শাহিন,উত্তর জেলা স্বেচ্ছাসেবক দলের ভারপ্রাপ্ত সভাপতি আল এমরান খাঁন,সাধারণ সম্পাদক মোশারফ হোসেন হাজারী প্রমুখ।

এছাড়া আরো উপস্থিত ছিলেন জিয়ারকান্দি ইউনিয়ন বিএনপি’র সভাপতি মোঃ ছাদির মোল্লা,সাধারণ সম্পাদক মোঃ মনিরুল হক মেম্বার,সাংগঠনিক সম্পাদক আলী হোসেন,কড়িকান্দি ইউনিয়ন বিএনপি’র সাধারণ সম্পাদক মোঃ আলী হাসান মোল্লা,জগতপুর ইউনিয়ন বিএনপি’র সভাপতি মোঃ আক্তারুল হক মাষ্টার, সাংগঠনিক সম্পাদক মোরশেদ আলম,সাতানী ইউনিয়ন বিএনপি’র সাবেক সাধারণ সম্পাদক মোঃ করিম সওদাগর,কলাকান্দি ইউনিয়ন বিএনপি’র সভাপতি গাজী মোঃ হানিফ,উপজেলা যুবদলের যুগ্ম- আহবায়ক আবুল খায়ের টিপু,মোঃ নজরুল ইসলাম সরকার,নুরে আলম ভূঁইয়া,উপজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি মোঃ ফারুক হোসেন ভূঁইয়া,উপজেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক পদপ্রার্থী ও উত্তর জেলা স্বেচ্ছাসেবক দলের সমাজ কল্যাণ বিষয়ক  সম্পাদক মোঃ ইসমাইল হোসাইন,উত্তর জেলা যুবদলের সমাজ কল্যাণ সম্পাদক ও উপজেলা যুবদলের আহবায়ক কমিটির সদস্য মোঃ দেলোয়ার হোসেন,উপজেলা ছাত্র দলের সভাপতি মোঃ মাঈনুদ্দিন খসরু,সাধারণ সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মোঃ মফিজুল ইসলাম বশির,দাউদকান্দি উপজেলা ছাত্র দলের সাধারণ সম্পাদক আব্দুল বাসেদ, বলরামপুর ইউনিয়ন যুবদলের সাবেক সাধারণ সম্পাদক ও বলরামপুর ইউনিয়ন বিএনপি’র সাংগঠনিক সম্পাদক পদপ্রার্থী মোঃ নজরুল ইসলাম,জগতপুর ইউনিয়ন যুবদলের সাবেক সাধারণ সম্পাদক ও ইউনিয়ন যুবদলের সভাপতি পদপ্রার্থী মোঃ তোফাজ্জল হোসেন তবিল,বলরামপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি মোঃ অহান্নান,যুবদল নেতা মোঃ মনির হোসেন, কড়িকান্দি ইউনিয়ন ছাত্র দলের সাধারণ সম্পাদক আল আমীন হক বাবু, নারান্দিয়া ইউনিয়ন ছাত্ররদলে সাধারণ সম্পাদক  মোঃ রাসেল রানা,

গাজীপুর কলেজ শাখা ছাত্র দলের সাবেক সভাপতি মোঃ জালাল উদ্দিন মুন্সী, বলরামপুর ইউনিয়ন ছাত্র দলের সাধারণ সম্পাদক  আল আমিন মিয়াজী,সিনিয়র সহ-সভাপতি মোঃ মামুন মুন্সীসহ উপজেলা ও ইউনিয়ন বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

উল্লেখ্য,করোনা ভাইরাসে আক্রান্ত ড.খন্দকার মোশাররফ হোসেন ও তাঁর সহধর্মিণী বিলকিস আকতার হোসেন গত ৩১ মার্চ বুধবার রাতে  রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসাধীন রয়েছেন। তাঁদের পরিবারের পক্ষ থেকে বিএনপি’র নির্বাহী কমিটির সদস্য ব্যারিস্টার ড.খন্দকার মারুফ হোসেন  ও বিএনপি’র পক্ষ থেকে তাঁদের সুস্থতা কামনা করে দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

মোনাজাত পরিচালনা করেন জিয়ারকান্দি সরকার বাড়ির জামে মসজিদের ইমাম মাওলানা মোঃ মাসুদুর রহমান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

ভিজিটর

99
Live visitors

দৈনিক ভিজিটর

314
Visitors Today

টোটাল ভিজিটর

6778
Total Visitors
You cannot copy content of this page