• শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৭:৪৭ পূর্বাহ্ন
  • [gtranslate]
শিরোনাম
বকুল খরাদীকে যোগ্য বলে মনে করেন সাধারণ মানুষরা ১২ নং রামানন্দ খাজুরা ইউনিয়ন ছাত্রলীগের ত্রীবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত নান্দাইলে জমি সংক্রান্ত বিরোধে একজন খুন নান্দাইলে পুকুরে ডুবে ২ শিশুর মৃত্যু ট্রেনের মধ্যেই ফুটফুটে বাচ্চার জন্ম দিলেন মা বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে রাসিক বালক ও বালিকা দলের চ্যাম্পিয়ন ও রানার্স আপ ট্রফি প্রদান বন্যা দুর্গতদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার খাদ্য সামগ্রী বিতরণ করলেন রাসিক মেয়র লিটন পদ্মাপাড়ের পরিবেশ রক্ষা ও দর্শনার্থীদের নিরাপত্তায় বসানো হবে পুলিশ ক্যাম্প রাণীশংকৈলে সাংবাদিকের স্ত্রীর রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল রাণীশংকৈলে মাদকদ্রব্য বিশেষ অভিযানে গাঁজা ও ইয়াবাসহ গ্রেফতার ২

ব্যাচেলর পয়েন্ট’ নিয়ে ব্যবসা করতে চাইনি: অমি

Reporter Name / ৫১ Time View
Update : সোমবার, ১৯ এপ্রিল, ২০২১

বিনোদন ডেস্ক :                                                 ১৩ এপ্রিল শেষ হয়েছে সময়ের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক নাটক ‘ব্যাচেলর পয়েন্ট সিজন-৩’। নাটকটির শেষ পর্ব প্রচারের পর থেকেই এ নিয়ে সরগরম সামাজিক মাধ্যমগুলো। সিরিজটি নিয়ে দর্শকরা নিজেদের আবেগ-অনুভূতি প্রকাশ করছেন। সিরিজের বিভিন্ন চরিত্র পাশা, হাবু, শুভ, কাবিলা, রিয়া, নাবিলা, সিরিন, শিমুল, বোরহান, জাকির, অন্তরাকে নিয়ে আলোচনায় মেতে  উঠছেন। দর্শক এখনও সিরিজটির সমাপ্তি মেনে নিতে পারছেন না। আর তাই তো নতুন সিরিজ দেখার প্রত্যাশায় সামাজিক মাধ্যমগুলোতে নানান লেখালেখি করছেন।

এ নিয়ে মুখ খুলেছেন জনপ্রিয় এই সিরিজটির নির্মাতা কাজল আরেফিন অমি। এক ইন্টারভিউতে নাটকটি নিয়ে নিজের অবস্থান ব্যাখ্যা করেছেন তিনি।

তুমুল জনপ্রিয়তার মাঝেও হুট করে নাটকটি শেষ করে দেওয়া প্রসঙ্গে অমি বলেন, আমি কিন্তু নাটকটির সিজন ৩ সমাপ্তির কথা বলেছি। পরবর্তীতে কী হবে না হবে তা নিয়ে এখনও কিছু বলিনি বা ঘোষণা দিইনি। বিষয়টি এখনও ভাবনার মধ্যে আছে।

অমি বলেন, দিনের পর দিন ব্যাচেলর পয়েন্টের দর্শক শুধুই বেড়েছে। কিন্তু কখনো যদি এই দর্শকরাই নাটকটি নিয়ে হতাশ হন, সেই ভাবনাটা আমাকে পীড়া দেয়। নাটকটি নিয়ে কেউ হতাশ হলে তা আমি হয়তো নিতে পারব না। সে জন্যই আমার লক্ষ্য ছিল নাটকটি তখনই শেষ করব, যখন একটা শক্ত জায়গা তৈরি হবে। সেটা হওয়ার পরই শেষ করেছি।

এই নির্মাতা বলেন, নাটকটির নতুন সিজন আসতে পারে। আবার অন্য কোনো কিছুও হতে পারে। আমি ফেসবুকে একটি পোস্টে লিখেছিলাম-এই চরিত্রগুলো কে কোথায় আছে, আমি অবশ্যই দর্শকদের দেখাব। মাধ্যমটা পরিবর্তন হতে পারে, গল্প বলার ঢং পরিবর্তন হতে পারে। কিন্তু এই চরিত্রগুলো এখানে হারিয়ে যাবে না।

অমি আরও যোগ করেন, ব্যাচেলর পয়েন্ট নিয়ে কখনো ব্যবসা করতে চাইনি। সব সময় এটাকে এক্সক্লুসিভলি প্রেজেন্ট করতে চেয়েছি। ব্যাচেলর পয়েন্ট নিয়ে প্রডাক্ট প্লেসমেন্ট থেকে শুরু করে টিভিসিসহ বিভিন্ন ধরনের অনেক লোভনীয় অফার পেয়েছি। যদি বিজনেস করতাম, তাহলে আমি বা আমার টিম অনেক টাকা আর্ন করতে পারতাম। কিন্তু জিনিসটা মানুষের কাছে এক্সক্লুসিভ থাকত না। ব্যাচেলর পয়েন্ট এক্সক্লুসিভ থাকবে- এটাই আমার সবচেয়ে বড় চাওয়া।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
ছবি ও নিউজ কপি করা নাজমুলের নিসেদ