• শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৬:২৪ পূর্বাহ্ন
  • [gtranslate]
শিরোনাম
বকুল খরাদীকে যোগ্য বলে মনে করেন সাধারণ মানুষরা ১২ নং রামানন্দ খাজুরা ইউনিয়ন ছাত্রলীগের ত্রীবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত নান্দাইলে জমি সংক্রান্ত বিরোধে একজন খুন নান্দাইলে পুকুরে ডুবে ২ শিশুর মৃত্যু ট্রেনের মধ্যেই ফুটফুটে বাচ্চার জন্ম দিলেন মা বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে রাসিক বালক ও বালিকা দলের চ্যাম্পিয়ন ও রানার্স আপ ট্রফি প্রদান বন্যা দুর্গতদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার খাদ্য সামগ্রী বিতরণ করলেন রাসিক মেয়র লিটন পদ্মাপাড়ের পরিবেশ রক্ষা ও দর্শনার্থীদের নিরাপত্তায় বসানো হবে পুলিশ ক্যাম্প রাণীশংকৈলে সাংবাদিকের স্ত্রীর রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল রাণীশংকৈলে মাদকদ্রব্য বিশেষ অভিযানে গাঁজা ও ইয়াবাসহ গ্রেফতার ২

মহেশপুর সীমান্তে দুই ভারতীয় নাগরিক সহ আটক-১৪

Reporter Name / ১৮ Time View
Update : বুধবার, ২৩ ডিসেম্বর, ২০২০

সেলিম রেজা,মহেশপুর(ঝিনাইদহ)প্রতিনিধিঃ
অবৈধভাবে বাংলাদেশ-ভারত সীমান্ত অতিক্রম করার অভিযোগে দুইভারতীয় নাগরিকসহ ১৪ নারী-পুরুষ ও শিশুকে আটক করেছে বর্ডারগার্ড বাংলাদেশ (মহেশপুর ৫৮ বিজিবি)।
মহেশপুর ৫৮ বিজিবি’র সহকারী পরিচালক মোহাম্মদ নজরুল ইসলাম খান জানান,২২ নভেম্বর মঙ্গলবার দিবাগতরাত সাড়ে ১১টার দিকে ঝিনাইদহের মহেশপুর উপজেলার একাশিপাড়ার কাশেম মিয়ার ইট ভাটা সংলগ্ন পাকা রাস্তার উপর হতে দু’জন ভারতীয় নাগরিককে আটক করা হয়। আটককৃতরা হলো মোসাঃ জোহরা(২৮) ও রিমা আক্তার রিপা (১৪)। তারা দু’জনইভারতের বানিয়ান জেলার রামমোহন থানার মোহমুংগীত গ্রামের বাসিন্দা। একই সময় সেখান থেকে আরো ১২ বাংলাদেশীকে আটক করে বিজিবি। এরমধ্যে তিনজন পুরুষ, পাঁচজন নারী ও চারজন শিশু রয়েছে। এরমধ্যে ১০ জনের বাড়ি নোয়াখালি জেলার হাতিয়া উপজেলার পশ্চিমচ রচ্যাংগা গ্রামে এবং বাকি দুই জনের বাড়ি বান্দরবান জেলার নাইক্ষ্যংছড়ি উপজেলার পশ্চিমকুলগ্রামে।
আটককৃতদের বিরুদ্ধে বিনাপাসপোর্টে অবৈধভাবে দু’দেশের সীমানা অতিক্রম করার অভিযোগে আটক করা হয়েছে। পওে তাদেও ঝিনাইদহ জেলার মহেশপুর থানায় মামলা দায়ের এবং সোপর্দ করাহয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
ছবি ও নিউজ কপি করা নাজমুলের নিসেদ