• সোমবার, ২৬ জুলাই ২০২১, ১১:১৬ অপরাহ্ন
  • [gtranslate]

ময়মনসিংহের ত্রিশালে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

Reporter Name / ২৭ Time View
Update : শুক্রবার, ২৬ মার্চ, ২০২১

এনামুল হক,ময়মনসিংহ:
ময়মনসিংহের ত্রিশালে যথাযােগ্য মর্যদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে। শুক্রবার (২৬ মার্চ) সূর্যোদয়ের সাথে সাথে ত্রিশাল থানা পুলিশ, আনসার ও ভিডিপি ত্রিশাল মুক্তিযােদ্ধা স্মৃতিসৌধ প্রাঙ্গণে ৩১ বার তােপধ্বনির মাধ্যমে মহান স্বাধীনতা ও জাতীয় দিবসের শুভ সূচনা করে। ত্রিশাল মুক্তিযােদ্ধা স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ করে ত্রিশাল উপজেলা প্রশাসন সহ সামাজিক, সাংস্কৃতিক ও রাজনৈতিক সংগঠনের নেতা কর্মীরা মুক্তিযােদ্ধাদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন। সেই সাথে সকল সরকারি, আধা-সরকারি, স্বায়ত্বশাসিত এবং বেসরকারি ভবনে যথাযথভাবে জাতীয় পতাকা উত্তোলন করা হয় ।

পরে ত্রিশাল পৌরসভার ৭নং ওয়ার্ড, দরিরামপুরে অবস্থিত শহিদ মালেকের কবরে পুষ্পস্তবক অর্পণ ও কবর জিয়ারত করে ত্রিশাল উপজেলা প্রশাসনের নির্বাহী অফিসার মােস্তাফিজুর রহমান সহ স্থানীয়রা। সকাল ৮টায় সরকারি নজরুল একাডেমি মাঠে জাতীয় সংগীতের সাথে আনুষ্ঠানিক ভাবে জাতীয় পতাকা উত্তোলন, সালাম গ্রাহণ, সম্মিলিত কুচকাওয়াজ ও শরীরচর্চা প্রদর্শন করে পুলিশ, আসনার ও ভিডিপি সদস্যরা।

সকাল ১০টায় সরকারি নজরুল একাডেমি সভা কক্ষে শহিদ পরিবারের সদস্যগণ ও বীর। মুক্তিযােদ্ধাগণের সংবর্ধনা শেষে এক আলােচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে বক্তব্য রাখেন ত্রিশাল উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মতিন সরকার, উপজেলা নির্বাহী অফিসার মােস্তাফিজুর রহমান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হুমায়ুন কবীর আকন্দ, ত্রিশাল থানার অফিসার ইন-চার্জ মােহাম্মদ মাইন উদ্দিন, সরকারি নজরুল একাডেমির ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক একেএম কামরুল হাসান প্রমুখ। এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলায় কর্মরত কর্মকর্তা, মুক্তিযােদ্ধা, শিক্ষক-শিক্ষিকা, ছাত্র-ছাত্রী সহ সামাজিক ও সাংস্কৃতিক অঙ্গণের নেতৃবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
ছবি ও নিউজ কপি করা নাজমুলের নিসেদ