• শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৭:০৪ পূর্বাহ্ন
  • [gtranslate]
শিরোনাম
বকুল খরাদীকে যোগ্য বলে মনে করেন সাধারণ মানুষরা ১২ নং রামানন্দ খাজুরা ইউনিয়ন ছাত্রলীগের ত্রীবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত নান্দাইলে জমি সংক্রান্ত বিরোধে একজন খুন নান্দাইলে পুকুরে ডুবে ২ শিশুর মৃত্যু ট্রেনের মধ্যেই ফুটফুটে বাচ্চার জন্ম দিলেন মা বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে রাসিক বালক ও বালিকা দলের চ্যাম্পিয়ন ও রানার্স আপ ট্রফি প্রদান বন্যা দুর্গতদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার খাদ্য সামগ্রী বিতরণ করলেন রাসিক মেয়র লিটন পদ্মাপাড়ের পরিবেশ রক্ষা ও দর্শনার্থীদের নিরাপত্তায় বসানো হবে পুলিশ ক্যাম্প রাণীশংকৈলে সাংবাদিকের স্ত্রীর রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল রাণীশংকৈলে মাদকদ্রব্য বিশেষ অভিযানে গাঁজা ও ইয়াবাসহ গ্রেফতার ২

রাজশাহীতে চাকু মারার অভিযোগে হলেও হামলাকারীরাকে গ্রেফতার করেনি পুলিশ

Reporter Name / ১৯ Time View
Update : সোমবার, ১ ফেব্রুয়ারী, ২০২১


নিজস্ব প্রতিনিধি : রাজশাহী মহানগরীর নিউ মার্কেট এর সামনে পূর্ব শুত্রুতার জের ধরে দেশীও অস্ত্র সস্ত্র দিয়ে তিন জনকে মারপিট করে আহত করেছে ছাত্রদল এর ক্যাডার ও কিশোর গ্যাংএর সদস্যরা। আহতরা রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল থেকে চিকিৎসা শেষে বাড়ি ফিরেছেন। এ ঘটনায় গত বৃহস্পতিবার দিবাগত রাতে নিউ মার্কেট এলাকার সাইদ শেখ এর ছোট ছেলে রনি শেখসহ ছাত্রদল এর ক্যাডার ও কিশোর গ্যাংসহ অজ্ঞ্যাত নামা আরো তিন/চার জনকে আসামী করে বোয়ালিয়া মডেল থানায় অভিযোগ দেয়া হলেও ঘটনার চার দিনেও কোন আসামী গ্রেফতার করেনি পুলিশ।

জানা যায়, নিউ মার্কেট এলাকার বাবুল হরদারের ছেলে বাবন(২২) মৃত বাবুর ছেলে সিজন(২১)ও মধুর ছেলে রিংকুকে পূর্ব শুত্রুতার জের ধরে দেশীও অস্ত্র সস্ত্র নিয়ে হামলা চালায় একই এলাকার সাইদ শেখ এর ছোট ছেলে রনি শেখসহ ছাত্রদল এর ক্যাডার ও কিশোর গ্যাংসহ অজ্ঞ্যাত নামা আরো তিন/চার জন। এ সময় রনি শেখের হাতে থাকা চাকু দিয়ে বাবনকে পেছনে পিঠের নিচে আঘাত করে। এ ছাড়াও কিশোর গ্যাংএর সদস্যরা এন্টিকাটার দিয়ে সিজন ও রিংকুকে আঘাত করে আহতদের কাছে থাকা ৩টি মোবাইল ফোন ছিনিয়ে নেয়। পরে তাদের তিনজনকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ১৩ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়।

স্থানীয়রা জানান, নিউ মার্কেট এলাকার সাইদ শেখ এর বড় ছেলে রানা শেখ, ও ছোট ছেলে মো: রনি শেখ একটি কিশোর গ্যাং তৈরি করে নিউ মার্কেট এলাকায় চাঁদাবাজী সহ নানা আপকর্মের সাথে জড়িত। এ ছাড়াও নিউ মার্কেট এলাকার ফুটপাতের উপরে থাকা রাজশাহী সিটি কর্পোরশনের বিদ্যুৎ এর পুল থেকে অবৈধ ভাবে লাইন নিয়ে নিউ মার্কেট এলাকার বেশ কিছু দোকানে দিয়ে মাসিক চাঁদা তুলেন তারা বলে জানান তারা। এ বিষয়ে মাননীয় রাসিক মেয়ও ও আইনশৃক্ষলা রক্ষাকারী বাহীনির সদস্যদের দৃষ্টি আকর্ষন করেন তারা। এ বিষয়ে অভিযোগের তদন্তকারী কর্মকর্তা শিরোইল ফাঁড়ির ইনর্চাজ এসআই আকবরকে জিজ্ঞাসা করলে তিনি বলেন, অভিযোগ তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
ছবি ও নিউজ কপি করা নাজমুলের নিসেদ