• শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৫:৫২ পূর্বাহ্ন
  • [gtranslate]
শিরোনাম
বকুল খরাদীকে যোগ্য বলে মনে করেন সাধারণ মানুষরা ১২ নং রামানন্দ খাজুরা ইউনিয়ন ছাত্রলীগের ত্রীবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত নান্দাইলে জমি সংক্রান্ত বিরোধে একজন খুন নান্দাইলে পুকুরে ডুবে ২ শিশুর মৃত্যু ট্রেনের মধ্যেই ফুটফুটে বাচ্চার জন্ম দিলেন মা বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে রাসিক বালক ও বালিকা দলের চ্যাম্পিয়ন ও রানার্স আপ ট্রফি প্রদান বন্যা দুর্গতদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার খাদ্য সামগ্রী বিতরণ করলেন রাসিক মেয়র লিটন পদ্মাপাড়ের পরিবেশ রক্ষা ও দর্শনার্থীদের নিরাপত্তায় বসানো হবে পুলিশ ক্যাম্প রাণীশংকৈলে সাংবাদিকের স্ত্রীর রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল রাণীশংকৈলে মাদকদ্রব্য বিশেষ অভিযানে গাঁজা ও ইয়াবাসহ গ্রেফতার ২

রাজশাহীতে পথ হারিয়ে বাবা-মাকে খুঁজছে আকাশ

Reporter Name / ৪০ Time View
Update : শনিবার, ৩ এপ্রিল, ২০২১

মোঃ পাভেল ইসলাম প্রধান প্রতিবেদক

নাম তার আকাশ (৭) ট্রেনে চড়ে পথ ভুলে এসেছে রাজশাহী কোর্ট স্টেশনে। বাবা বারেক মিয়া ও ইসমত আরার নামটায় বলতে পারছে সে। এছাড়া কিছুই জানে না শিশুটি। বাবা-মার কোলে ফেরার জন্য যেনো তার কান্নাই থামছে না।

শুক্রবার (০২ মার্চ) বিকেলে শিশু আকাশের নিখোঁজ হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রকিব উল হোসেন।

পথ হারানো শিশু আকাশের বিষয়ে তিনি বলেন, ‘গত ২৯ মার্চ রাজশাহী কোর্ট স্টেশন এলাকায় রাত সাড়ে ৮ টার দিকে শিশুটি কে স্থানীয়রা কাঁদতে দেখে। পথহারা আকাশ কোন তথ্য দিতে না পারায় স্থানীয়রা তাকে নগরীর রাজপাড়া থানায় হস্তান্তর করে। কিন্তু রেলওয়ের আইন অনুযায়ী- রেল লাইনের ১০ ফিটের ভেতরে কোনো ঘটনা ঘটলে তা তদসংশ্লিষ্ট রেলওয়ের থানার আওতাধীন বিষয় হয়ে থাকে। তাই রাজপাড়া থানা রাজশাহী রেল স্টেশন থানায় তাকে পুন:রায় হস্তান্তর করেন। পরে ৩০ মার্চ সকালে তাকে আদালতের মাধ্যমে উপশহর এলাকার শেখ রাসেল শিশু উন্নয়ন কেন্দ্রে প্রেরণ করা হয়।

তিনি বলেন, শিশুটি শুধু তার বাবা-মার নাম বলতে পারছে। কিভাবে ট্রেনে উঠেছে তাও বলতে পারে না, ট্রেনে কি করছিলো জিজ্ঞাসা করলে বলে ঘুমিয়েছিলাম। কিন্তু ঠিকানা জিজ্ঞাসা করলে বলছে- কালিয়াপুর। কিন্তু কালিয়াপুর নামে নির্দিষ্ট কোনো স্থান পাওয়া সম্ভব হচ্ছে না। তবে সে অনেক টা ঢাকাইয়া ভাষায় কথা বলে।’

ওসি আরও বলেন, ‘প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে- সে কোনো মহানন্দা টাইপের কোনো লোকাল ট্রেনে করে রাজশাহীর কোর্ট স্টেশন এলাকায় এসে নামে। শিশুটি তার বাবা-মাকে ফিরে পাক এটায় কাম্য। ইতোমধ্যে রেলওয়ের বিভিন্ন থানায় নিখোঁজ শিশুটির বিষয়টি অবগত করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
ছবি ও নিউজ কপি করা নাজমুলের নিসেদ