• সোমবার, ২৬ জুলাই ২০২১, ১০:২৬ অপরাহ্ন
  • [gtranslate]

রাজশাহীর দুর্গাপুর পৌর নির্বাচনে মেয়র পদে ৪ ও কাউন্সিলর পদে ৪৩ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

Reporter Name / ১২ Time View
Update : মঙ্গলবার, ২ ফেব্রুয়ারী, ২০২১

 দুর্গাপুর, প্রতিনিধি

রাজশাহীর দুর্গাপুর পৌরসভা নির্বাচনে মনোনয়নপত্র উত্তোলন ও দাখিলের শেষ দিনে মেয়র, সাধারণ কাউন্সিলর ও সংরক্ষিত নারী কাউন্সিলর পদে মোট ৪৭জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।

এর মধ্যে মেয়র পদে ৪ জন, সাধারণ কাউন্সিলর পদে ৩৪ জন ও সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ৯ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। মঙ্গলবার দুপুর থেকে প্রার্থীরা নিজ নিজ কর্মী সমর্থকদের নিয়ে মনোনয়নপত্র দাখিল করতে রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে ভিড় করেন। নির্ধারিত সময়ের মধ্যেই প্রার্থীরা মনোনয়নপত্র জমা দিয়েছেন।

দুর্গাপুর পৌরসভা নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মহসীন মৃধা জানান, দুর্গাপুর পৌরসভা নির্বাচনে মেয়র পদে ৪ জন প্রার্থী মনোনয়পত্র দাখিল করেছেন। এরা হলেন, আওয়ামী লীগের দলীয় প্রার্থী তোফাজ্জল হোসেন, বিএনপির দলীয় প্রার্থী জার্জিস হোসেন সোহেল, জাতীয় পার্টির দলীয় প্রার্থী কবির হোসেন ও স্বতন্ত্র প্রার্থী হিসেবে হাসানুজ্জামান সান্টু মনোনয়পত্র দাখিল করেছেন। এছাড়া ৯টি সাধারণ ওয়ার্ডে কাউন্সিলর পদে ৩৪জন। সংরক্ষিত ওয়ার্ডে নারী কাউন্সিলর পদে ৯ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।

উল্লেখ্য, আগামী ২৮ ফেব্রুয়ারী দুর্গাপুর পৌরসভায় নির্বাচন অনুষ্ঠিত হবে। ৪ ফেব্রুয়ারি মনোনয়নপত্র যাচাই বাছাইয়ের শেষ দিন। ১১ ফেব্রুয়ারী প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন। ১২ ফেব্রুয়ারী প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ দেয়া হবে। দুর্গাপুর পৌরসভায় মোট ভোটার ২১ হাজার ১২৬ জন। এর মধ্যে পুরুষ ভোটার সংখ্যা ১০ হাজার ৪৪৫ জন এবং নারী ভোটার ১০ হাজার ৬৮১ জন। মোট ১১টি ভোট কেন্দ্রে ও ৫৭টি বুথে ভোট গ্রহণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
ছবি ও নিউজ কপি করা নাজমুলের নিসেদ