• শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৫:৫৬ পূর্বাহ্ন
  • [gtranslate]
শিরোনাম
বকুল খরাদীকে যোগ্য বলে মনে করেন সাধারণ মানুষরা ১২ নং রামানন্দ খাজুরা ইউনিয়ন ছাত্রলীগের ত্রীবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত নান্দাইলে জমি সংক্রান্ত বিরোধে একজন খুন নান্দাইলে পুকুরে ডুবে ২ শিশুর মৃত্যু ট্রেনের মধ্যেই ফুটফুটে বাচ্চার জন্ম দিলেন মা বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে রাসিক বালক ও বালিকা দলের চ্যাম্পিয়ন ও রানার্স আপ ট্রফি প্রদান বন্যা দুর্গতদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার খাদ্য সামগ্রী বিতরণ করলেন রাসিক মেয়র লিটন পদ্মাপাড়ের পরিবেশ রক্ষা ও দর্শনার্থীদের নিরাপত্তায় বসানো হবে পুলিশ ক্যাম্প রাণীশংকৈলে সাংবাদিকের স্ত্রীর রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল রাণীশংকৈলে মাদকদ্রব্য বিশেষ অভিযানে গাঁজা ও ইয়াবাসহ গ্রেফতার ২

রাজশাহী পুলিশ পরিবারের ৬২ জন কৃতি শিক্ষার্থীকে মেধাবৃত্তি তুলে দিলেন ডিআইজি

Reporter Name / ১৬ Time View
Update : সোমবার, ৮ ফেব্রুয়ারী, ২০২১

মোঃ পাভেল ইসলাম প্রধান প্রতিবেদক :
বাংলাদেশ পুলিশ প্রধান আইজিপি ড. বেনজীর আহমেদ, বিপিএম (বার) এর পক্ষে রাজশাহী রেঞ্জ পুলিশ পরিবারের ৬২ জন কৃতি শিক্ষার্থীকে ‘বাংলাদেশ পুলিশ মেধাবৃত্তি-২০১৯’ সালের ক্রেস্ট, সম্মাননাপত্র ও সম্মানী তুলে দিলেন রাজশাহী রেঞ্জের ডেপুটি ইন্সপেক্টর জেনারেল (ডিআইজি) মোঃ আব্দুল বাতেন, বিপিএম, পিপিএম, বাংলাদেশ পুলিশ। প্রতিবছর কেন্দ্রীয়ভাবে এ অনুষ্ঠানের আয়োজন থাকলেও এবার করোনা পরিস্থিতির কারণে বিভাগীয় পর্যায়ে উক্ত অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আজ( ০৮ ফেব্রুয়ারি) ২০২১ তারিখ সোমবার সকাল ১১:০০ টার সময় রাজশাহীর আরআরএফ হলে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

প্রধান অতিথি বক্তব্যে তিনি বলেন, রাজশাহী রেঞ্জ পুলিশ পরিবারের জন্য আজকের দিনটি অত্যন্ত আনন্দের। এই বৃত্তি প্রদান অনুষ্ঠান আমাদের সন্তানদের লেখাপড়ার ক্ষেত্রে আরো অনেক বেশি উৎসাহিত এবং অনুপ্রাণিত করবে।

বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীর উদ্দেশ্যে তিনি বলেন, তোমরা আজকে যারা সাফল্য পেয়েছ তা যথেষ্ট নয়। তোমাদের আরো অনেক দূর এগিয়ে যেতে হবে। স্বপ্ন পূরণে নিরলস পরিশ্রম করে যেতে হবে। আমরা চাই তোমরা জীবনের প্রতিটি ক্ষেত্রে সাফল্যের স্বাক্ষর রেখে দৃঢ় প্রত্যয়ে এগিয়ে যাবে। তোমরা যেন বলতে পার, ‘আমার বাবা পুলিশ, আমিও বড় হয়ে বাবার মত পুলিশ হব’।

উল্লেখ্য, উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন অ্যাডিশনাল ডিআইজি (প্রশাসন ও অর্থ), রাজশাহী রেঞ্জ, পুলিশ সুপার (অপারেশনস্ অ্যান্ড ট্রাফিক), পুলিশ সুপার (এস্টেট অ্যান্ড ওয়েলফেয়ার), পুলিশ সুপার (ডিসিপ্লিন অ্যান্ড প্রসিকিউশন), রেঞ্জ ডিআইজির কার্যালয়, রাজশাহী, কমান্ড্যান্ট (এসপি), ইন-সার্ভিস ট্রেনিং সেন্টার, রাজশাহীসহ রাজশাহী রেঞ্জের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
ছবি ও নিউজ কপি করা নাজমুলের নিসেদ