• শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৭:২৫ পূর্বাহ্ন
  • [gtranslate]
শিরোনাম
বকুল খরাদীকে যোগ্য বলে মনে করেন সাধারণ মানুষরা ১২ নং রামানন্দ খাজুরা ইউনিয়ন ছাত্রলীগের ত্রীবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত নান্দাইলে জমি সংক্রান্ত বিরোধে একজন খুন নান্দাইলে পুকুরে ডুবে ২ শিশুর মৃত্যু ট্রেনের মধ্যেই ফুটফুটে বাচ্চার জন্ম দিলেন মা বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে রাসিক বালক ও বালিকা দলের চ্যাম্পিয়ন ও রানার্স আপ ট্রফি প্রদান বন্যা দুর্গতদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার খাদ্য সামগ্রী বিতরণ করলেন রাসিক মেয়র লিটন পদ্মাপাড়ের পরিবেশ রক্ষা ও দর্শনার্থীদের নিরাপত্তায় বসানো হবে পুলিশ ক্যাম্প রাণীশংকৈলে সাংবাদিকের স্ত্রীর রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল রাণীশংকৈলে মাদকদ্রব্য বিশেষ অভিযানে গাঁজা ও ইয়াবাসহ গ্রেফতার ২

রাজশাহী হাসপাতালকে হাই-ফ্লো ন্যাজাল ক্যানোলা উপহার দিল বিএসআরএম

নিজস্ব প্রতিবেদক / ৫৬ Time View
Update : রবিবার, ১ আগস্ট, ২০২১

করোনা রোগীদের চিকিৎসায় রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালকে দুটি হাই ফ্লো ন্যাজাল ক্যানোলা উপহার স্বরুপ দিয়েছে বিএসআরএম গ্রুপ। রোববার সকালে বিএসআরএম এর রিজিওনের রিজিওনাল সেলস ইনচার্জ মোঃ রাজীব রাব্বানী হাসপাতাল পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মোঃ শামীম ইয়াজদানীর কার্যালয়ে গিয়ে তাঁর কাছে এগুলো হস্তান্তর করেন।

এ সময় তার সাথে উপস্থিত ছিলেন, বিএসআরএম এর রাজশাহী কর্মকর্তা ফেরদৌস আহমেদ ও মহিউদ্দিন চৌধুরী। বিএসআরএম এর রাজশাহী রিজিওনাল সেলস ইনচার্জ মো. রাজীব রাব্বানী।

হাসপাতাল পরিচালককে বলেন, সব সময়ের মতই দেশের এই ক্রান্তিকালেও তাঁরা করোনা রোগীদের জন্য এগিয়ে এসেছেন। হাসপাতাল কর্তৃপক্ষ চাইলে আগামীতেও তাঁরা সহযোগিতার জন্য প্রস্তত রয়েছেন।

এ সময় ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী বিএসআরএম স্টিল লিমিটেডকে আন্তরিক ধন্যবাদ জ্ঞ্যাপন করেন। তিনি বলেন, হাসপাতালে এখন হাই ফ্লো ন্যাজাল ক্যানোলার সংখ্যা ৮৩টি হলো। এগুলো করোনা আক্রান্ত মূমুর্ষ রোগীদের জন্য খুবই প্রয়োজনীয়। বিএসআরএমের এখন হাই ফ্লো ন্যাজাল ক্যানোলা দুটিও দ্রুত সময়ের মধ্যে করোনা রোগীদের চিকিৎসায় ব্যবহার হবে।

এম জি আর এ


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
ছবি ও নিউজ কপি করা নাজমুলের নিসেদ