• সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৫:৪৬ পূর্বাহ্ন
  • [gtranslate]
শিরোনাম
মেরিন ড্রাইভে মোটরসাইকেল দুর্ঘটনায় প্রাণ গেলো স্কুল ছাত্রের, আহত ২ রাজশাহীতে উচ্ছেদে দিশেহারা প্রতিবন্ধী পরিবার বাগমারায় মরহুম মকলেছুর রহমানের কুলখানি উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হোমনায় বিয়ে বাড়িতে ছবি তোলাকে কেন্দ্র করে গ্রামবাসীর মধ্যে সংঘর্ষ ;  আহত -২০ রাজশাহী মহানগরীতে ৭০ পিস ইয়াবা ট্যাবলেট ও ২০ গ্রাম হেরোইনসহ আটক ১ রাজশাহী মহানগরী ডিবির অভিযানে ৫০ বোতল ফেন্সিডিল উদ্ধার পদকজয়ী মোশাররফের চিকিৎসার দাবিতে রাজশাহীতে মানববন্ধন রাজশাহীতে দাঁতের চিকিৎসায় খিচুনির ওষুধ দেওয়ায় মামলা ৩নং ইটালি ইউনিয়ন ছাত্রলীগের ত্রীবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত গড়াই নদীতে পাওয়া গেলবিষাক্ত ‘চন্দ্রবোড়া’

লকডাউন অমান্য করে উপজেলা প্রসাশন কে তোয়াক্কা, না করে উল্টো পুলিশ কর্মকর্তাকে পেটানোর মামলায় ব্যাবসায়ী দুই ছেলে আটক

নূর মোহাম্মদ সুমন, নীলফামারী প্রতিনিধি / ৪৮ Time View
Update : শনিবার, ২৪ জুলাই, ২০২১

নীলফামারী জেলায় সৈয়দপুর উপজেলায় বিশিষ্ট ব্যাবসায়ী বিউটি সাইকেল স্টোর এর মালিক আলতাফের ছেলে আতিফ আলতাফ ও আতিক নামে দুই ভাইয়ের বিরুদ্ধে সৈয়দপুর উপজেলা প্রসাশনের উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) রমিজ আলম এর ভ্রাম্যমাণ আদালতের দেয়া দন্ডের টাকা পরিশোধ না করে পালিয়ে যাওয়া, কর্তব্যরত পুলিশ কর্মকতাকে মারধর করে আহত ও ইউনিফর্ম ছিরে ফেলার ঘটনায় অবশেষে মামলা হয়েছে।মামলায় শহরের চিহ্নিত রেল ভূমি দস্যু আলতাব হোসেনের ছেলে আতিফ হোসেন (২৬) ও আতিক হোসেন (২৪)কে আসামী করা হয়েছে।

শুক্রবার মধ্যরাতে সৈয়দপুর থানায় দন্ড বিধির ১৮৬/১৮৮/২২৪/৩৩২/৩৫৩/৫০৬(২) ধারায় মামলাটি দায়ের করেন,সৈয়দপুর থানার উপ-পরিদর্শক রেজাউল করিম। মামলা নং-২৫ তারিখ-২৪/৭/২১।
প্রসঙ্গত গত ২৩ জুলাই রাত সাড়ে আটটার দিকে বিমান বন্দর সড়কের সিএসডি মোড়ে কঠোর বিধি নিষেধ উপেক্ষা করে ব্যক্তিগত গাড়ি নিয়ে বেপরোয়া গতিতে চালাচ্ছিলেন আতিফ। এ সময় ভ্রাম্যমান আদালতের সামনে পরলে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট রমিজ আলম ৫০০ টাকা জরিমানার দন্ড প্রদান করেন।

জরিমানার টাকা পরিশোধ না করে পালিয়ে যায় আতিফ।পরে ভ্রাম্যমান আদালতের বিচারকের নির্দেশে তাদেরকে ধাওয়া করে বিসিক এলাকা থেকে আটক করে পুলিশ । আটককালে পুলিশ কর্মকর্তা সৈয়দপুর থানার পরিদর্শক (তদন্ত) আতাউর রহমানকে বেধরক মারপিট করেন ও ইউনিফর্ম ছিড়ে ফেলেন আতিফ আলতাফ।

এ ব্যাপারে,সৈয়দপুর উপজেলা নির্বাহী কর্মকর্তার দায়িত্বে থাকা সহকারী কমিশনার (ভুম) রমিজ আলম জানান, যেহেতু কয়েকটি অপরাধ করেছেন, সে কারণে সৈয়দপুর থানা পুলিশকে তাদের বিরুদ্ধে নিয়মিত মামলা করার নির্দেশ দেয়া হয়েছে। পুলিশ এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবেন।

এ ব্যাপারে,সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ আবুল হাসনাত খান বলেন, ভ্রাম্যমান আদালত অমান্য, পুলিশের গায়ে হাত তোলা ও কঠোর বিধি নিষেধ উপেক্ষা করার মত একাধিক অপরাধ করায় থানায় নিয়মিত মামলা রুজ্জু করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
ছবি ও নিউজ কপি করা নাজমুলের নিসেদ