• বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ০৯:৩৫ পূর্বাহ্ন
  • [gtranslate]

শপথ নিলেন রাজশাহীর ২৪৭ জনপ্রতিনিধি

Reporter Name / ৯ Time View
Update : সোমবার, ৮ ফেব্রুয়ারী, ২০২১

মোঃ পাভেল ইসলাম প্রধান প্রতিবেদক :
শপথ নিয়েছেন রাজশাহী বিভাগের ১৯ পৌর মেয়র, ১৭১ কাউন্সিলর ও ৫৭ নারী কাউন্সিলর। সোমবার (৮ ফেব্রুয়ারি) বিভাগের ছয় জেলার নব-নির্বাচিতদের শপথ বাক্য পাঠ করান রাজশাহী বিভাগীয় কমিশনার ড. মো. হুমায়ুন কবীর।

প্রথমে নাটোর, রাজশাহী ও নওগাঁ জেলার নব-নির্বাচিত মেয়র-কাউন্সিলরদের শপথবাক্য পাঠ করানো হয়। পরে বিকেল ৩টার দিকে পাবনা, সিরাজগঞ্জ ও বগুড়া জেলার নব-নির্বাচিত জন-প্রতিনিধিদের শপথ করান তিনি।

এর আগে ১৬ জানুয়ারি দ্বিতীয় ধাপে সিরাজগঞ্জ, কাজীপুর, উল্লাপাড়া, রায়গঞ্জ ও বেলকুচি; পাবনার ভাঙ্গুড়া, ফরিদপুর, সাঁথিয়া ও ঈশ্বরদী; রাজশাহীর কাঁকনহাট, আড়ানী ও ভবানীগঞ্জ; নাটোরের নলডাঙ্গা, গুরুদাসপুর ও গোপালপুর; বগুড়ার সারিয়াকান্দি, শেরপুর ও সান্তাহার এবং নওগাঁর নজিপুর পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হয়।

বিভাগীয় কমিশনার নবনির্বাচিত জনপ্রতিনিধিদের উদ্দেশ্যে বলেন, ‘মানুষ ভালোবেসে আপনাদের প্রতি আস্থা রেখে আপনাদের নির্বাচিত করেছেন। দায়িত্ব পালনের সময় মানুষের সেই আস্থার যেন সঠিক প্রতিফলন ঘটে। বর্তমান সরকার স্থানীয় সরকারকে অনেক বেশি গুরুত্ব দিয়ে আসছে। তাই সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করলে মানুষের আস্থার প্রতিফলন ঘটবে। আশা করি আপনারা আপনাদের ওপর অর্পিত দায়িত্ব সঠিকভাবেই পালন করবেন।’

এসময় বিভাগীয় কমিশনারের কার্যালয়ের স্থানীয় সরকার শাখার পরিচালক জিয়াউল হক উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
ছবি ও নিউজ কপি করা নাজমুলের নিসেদ