• সোমবার, ২৬ জুলাই ২০২১, ১১:২৭ অপরাহ্ন
  • [gtranslate]

শাল্লায় হামলার প্রতিবাদে খালিয়াজুড়িতে মানববন্ধন

Reporter Name / ২০ Time View
Update : রবিবার, ২১ মার্চ, ২০২১

ফয়সাল চৌধুরী (নেত্রকোণা) প্রতিনিধি:
সুনামগঞ্জের শাল্লায় হবিবপুর ইউনিয়নের নয়াগাঁও গ্রামে ফেসবুক স্ট্যাটাসকে কেন্দ্র করে গ্রামে হামলা, ভাংচুর ও লুটপাটের প্রতিবাদে নেত্রকোণার খালিয়াজুরীতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে রবিবার (২১ মার্চ) সকাল সাড়ে ১০টায় উপজেলা পরিষদ চত্বরে বাংলাদেশ পূঁজা উদযাপন পরিষদ উপজেলা শাখা, সচেতন নাগরিক সমাজ ও নগর ইউনিয়নবাসীর ব্যানারে এই কর্মসূচী পালিত হয়।
মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন, খালিয়াজুড়ি উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান সুমন চক্রবর্ত্তী, মহিলা ভাইস চেয়ারম্যান হেপী রায়, বাংলাদেশ পূঁজা উদযাপন পরিষদ খালিয়াজুরী শাখার সভাপতি তারা প্রসন্ন দেব রায়, সাধারণ সম্পাদক অজিত কুমার দাস, সাবেক ভাইস চেয়ারম্যান দুলাল সরকার, সদর ইউপি চেয়ারম্যান ছানোয়ারুজ্জান জুসেফ তালুকদার, নগর ইউনিয়ন চেয়ারম্যান হরিধন সরকার, নগর ইউপি মেম্বার কবীন্দ্র সরকার, খালিয়াজুরী ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি নিহারেন্দু দেব রায়, নগর ইউনিয়ন যুবলীগ নেতা প্রনজিত সরকার সেবক, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গসহ স্থানীয় স্যাবাদিকবৃন্দ।
এসময় বক্তরা বলেন, ‘গত ১৭ মার্চ বুধবার হিন্দু অধ্যুষিত নোয়াগাঁও গ্রামে যে নারকীয় বর্বরোচিত হামলা চালানো হয়েছে তা খুবই দুঃখজনক। তা আমরা আশা করতে পারিনা। জাতির জনক বঙ্গবন্ধুর সোনার বাংলায় আমরা অসাম্প্রদায়িক বাংলাদেশে একে অন্যের সাথে মিলেমিশে বসবাস করে আসছি। গণতন্ত্রের মানস কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে বাংলাদেশকে উন্নয়নের রোল মডেল হিসেবে বিশ্বের দরবারে পরিচিত করে তুলছেন, সেখানে একটি কুচক্রীমহল দেশে বিশৃংখলা সৃষ্টি করে অরাজকতার জন্ম দিচ্ছে তারা বলেন, আমরা চাই শেখ হাসিনার কঠোর হস্তক্ষেপের মাধ্যমে দোষীদেরকে ভিডিও ফুটেজ এর মাধ্যমে চিহ্নিত করে দ্রæত বিচার ট্রাইবুনালে বিচার নিষ্পত্তি ও ক্ষতিগ্রস্থদের পুর্নবাসনের ব্যবস্থা করার।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
ছবি ও নিউজ কপি করা নাজমুলের নিসেদ