• শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৭:৫১ পূর্বাহ্ন
  • [gtranslate]
শিরোনাম
বকুল খরাদীকে যোগ্য বলে মনে করেন সাধারণ মানুষরা ১২ নং রামানন্দ খাজুরা ইউনিয়ন ছাত্রলীগের ত্রীবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত নান্দাইলে জমি সংক্রান্ত বিরোধে একজন খুন নান্দাইলে পুকুরে ডুবে ২ শিশুর মৃত্যু ট্রেনের মধ্যেই ফুটফুটে বাচ্চার জন্ম দিলেন মা বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে রাসিক বালক ও বালিকা দলের চ্যাম্পিয়ন ও রানার্স আপ ট্রফি প্রদান বন্যা দুর্গতদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার খাদ্য সামগ্রী বিতরণ করলেন রাসিক মেয়র লিটন পদ্মাপাড়ের পরিবেশ রক্ষা ও দর্শনার্থীদের নিরাপত্তায় বসানো হবে পুলিশ ক্যাম্প রাণীশংকৈলে সাংবাদিকের স্ত্রীর রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল রাণীশংকৈলে মাদকদ্রব্য বিশেষ অভিযানে গাঁজা ও ইয়াবাসহ গ্রেফতার ২

সিংড়ায় নৌকার প্রার্থীকে বিজয়ী করতে ঐক‍্যবদ্ধ আওয়ামী লীগ

Reporter Name / ২৬ Time View
Update : বুধবার, ১৩ জানুয়ারী, ২০২১

আমিনুল ইসলাম,সিংড়া,নাটোর প্রতিনিধি:
নাটোরের সিংড়ায় আসন্ন ৩০ জানুয়ারী পৌরসভা নির্বাচনে মেয়র পদে আ’লীগের মনোনীত প্রার্থী আলহাজ জান্নাতুল ফেরদৌসের পক্ষে নৌকার ভোট চেয়ে উৎসব মুখর প্রচারণা শুরু করেছে উপজেলা ও পৌর আ’লীগ এবং সহযোগী সংঠনের নেতাকর্মী সহ সমর্থকবৃন্দ। দলটির নেতা কর্মী ও সমর্থকরা ইতোমধ্যে পৌর শহরের ১২টি ওর্য়াডে নির্বাচনী কমিটি গঠন ও অফিস উদ্বোধনের কাজ প্রায় সম্পন্ন করেছে।
পাড়া মহল্লায় উঠান বৈঠক সহ ঘরে ঘরে ভোট চাইছেন মেয়র প্রার্থী ফেরদৌস। নৌকার পক্ষে পোষ্টার,মাইকিং,ফেসবুকে ষ্ট্যাটাস,সমর্থকদের দৌড়-ঝাপ সবমিলে নির্বাচনী মাঠে উৎসব মুখর প্রচারণায় দখল করেছে আ.লীগ। নৌকার মনোনীত প্রার্থী জান্নাতুল ফেরদৌস সিংড়া পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক। ২০১৬ সালের নির্বাচনে বিপুল ভোটে বিজয়ী হয়ে মেয়র নির্বাচিত হন। দ্বিতীয়বারের মত আ.লীগের মনোনয়ন পেয়ে আসন্ন নির্বাচনে আবারও নৌকার প্রার্থী হয়েছেন তিনি।
গত উপজেলা পরিষদ নির্বাচনে নৌকার বিপক্ষে অবস্থান নেয়ায় ক্ষমা চাইলেন পৌর মেয়র জান্নাতুল ফেরদৌস।
এদিকে সকল দ্বিধাদ্বন্দ্ব ভুলে নৌকাকে বিজয়ী করতে একসাথে কাজ করার অভিমত ব্যক্ত করেছেন সিংড়া উপজেলা চেয়ারম্যান শফিকুল ইসলাম শফিক।
তিনি বলেন,সিংড়া পৌরসভা নির্বাচনে আগামীকাল থেকে নৌকার পক্ষে প্রচারণায় নামবে উপজেলা ও পৌর আওয়ামী লীগের সকল নেতৃবৃন্দ । সকল গ্রুপিং ও দ্বন্দ্ব ভূলে একসাথে কাজ করার ঘোষনায় আনন্দিত নেতৃবৃন্দ।
১২টি ওর্য়াড নিয়ে সিংড়া পৌরসভা গঠিত। এখানে মোট ভোটার সংখ্যা ২৬৭৫৭জন। এর মধ্যে পুরুষ ভোটার ১৩১২৫ ও মহিলা ভোটার সংখ্যা ১৩৬৩২জন। পৌরসভায় মেয়র পদে আ.লীগ ও বিএনপির মনোনীত ২জন প্রতিদ্বন্দিতা করছেন। এছাড়া পৌরসভার ১২টি ওর্য়াড থেকে পুরুষ কাউন্সিলর ৫৭জন এবং সংরক্ষিত আসনে মহিলা কাউন্সিলর পদে ২৩জন প্রার্থী অংশ নিয়ে প্রতিদ্বন্দিতা করছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
ছবি ও নিউজ কপি করা নাজমুলের নিসেদ