• শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৭:৩৭ পূর্বাহ্ন
  • [gtranslate]
শিরোনাম
বকুল খরাদীকে যোগ্য বলে মনে করেন সাধারণ মানুষরা ১২ নং রামানন্দ খাজুরা ইউনিয়ন ছাত্রলীগের ত্রীবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত নান্দাইলে জমি সংক্রান্ত বিরোধে একজন খুন নান্দাইলে পুকুরে ডুবে ২ শিশুর মৃত্যু ট্রেনের মধ্যেই ফুটফুটে বাচ্চার জন্ম দিলেন মা বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে রাসিক বালক ও বালিকা দলের চ্যাম্পিয়ন ও রানার্স আপ ট্রফি প্রদান বন্যা দুর্গতদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার খাদ্য সামগ্রী বিতরণ করলেন রাসিক মেয়র লিটন পদ্মাপাড়ের পরিবেশ রক্ষা ও দর্শনার্থীদের নিরাপত্তায় বসানো হবে পুলিশ ক্যাম্প রাণীশংকৈলে সাংবাদিকের স্ত্রীর রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল রাণীশংকৈলে মাদকদ্রব্য বিশেষ অভিযানে গাঁজা ও ইয়াবাসহ গ্রেফতার ২

সুসজ্জিত গাড়িতে রাজশাহীর নয়জন পুলিশ সদস্য বিদায়

নিজস্ব প্রতিবেদক / ৩০ Time View
Update : রবিবার, ১ আগস্ট, ২০২১

চাকুরীজীবন সমাপ্ত করে পিআরএল (অবসর উত্তর ছুটি) এ যাওয়া সহকর্মী পুলিশ সদস্যদের বিদায় বেলায় জেলা পুলিশের ব্যবস্থাপনায় সুসজ্জিত গাড়িতে করে কর্মস্থল থেকে শেষবারের মতো বাড়ি পৌঁছে দেওয়ার এক অনন্য উদ্যোগ গ্রহণ করেন রাজশাহীর পুলিশ সুপার এ বি এম মাসুদ হোসেন, বিপিএম (বার)।

তারই ধারাবাহিকতায় রোববার ১ আগস্ট বেলা ১২ টায় পুলিশ লাইন্সে কর্মজীবন শেষ করে রাজশাহী জেলা পুলিশ থেকে পিআরএল (অবসর উত্তর ছুটি) এ যাওয়া এএসআই (সশস্ত্র ) মো. আব্দুল মান্নান, নায়েক মো. মতিউর রহমান, নায়েক মো. আলাউদ্দিন, নায়েক মো. আব্দুস সালাম, কনস্টেবল মো. আবুল কালাম আজাদ, মো. তসিকুল ইসলাম, কনস্টেবল মো. ইসলাম উদ্দিন, কনস্টেবল মো. মহসীন আলী ও কনস্টেবল মো. ইউনুছ আলীকে আনুষ্ঠানিকতার সাথে সুসজ্জিত গাড়িতে করে বিদায় জানানো হয়। এ সময় তাদের ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

বিদায়ী পুলিশ সদস্যগন তাদের অনুভূতি প্রকাশ করতে গিয়ে বলেন, বিদায়বেলায় পুলিশ সুপারের উদ্যোগে এমন আনুষ্ঠানিক বিদায়ে আমরা অত্যন্ত গর্বিত ও সম্মানিত । এমন সম্মানজনক বিদায় পেয়ে তারা পুলিশ সুপার মহোদয়ের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন ।

এম জি আর এ


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
ছবি ও নিউজ কপি করা নাজমুলের নিসেদ