মোরেলগঞ্জ পৗরসভা নির্বাচনে আওয়ামী সম্ভাব্য প্রার্থী ০৭, নেই  জামায়াত-বিএনপি প্রার্থীর কোনো তৎপরতা


admin প্রকাশের সময় : ডিসেম্বর ২৬, ২০২০, ৬:২৩ অপরাহ্ন /
মোরেলগঞ্জ পৗরসভা নির্বাচনে আওয়ামী সম্ভাব্য প্রার্থী ০৭, নেই  জামায়াত-বিএনপি প্রার্থীর কোনো তৎপরতা

শেখ সাইফুল ইসলাম কবির:
বাগেরহাটের মোরেলগঞ্জ পৗরসভা নির্বাচনে সম্ভাব্য প্রার্থীরা দৌড় ঝাঁপ শুরু করেছেন। আওয়ামী লীগের সম্ভাব্য প্রার্থীরা দলীয় মনোনয়ন পেতে লবিং তদবিরে ব্যস্ত হয়ে পড়েছেন। এবার পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন চাইছেন সাতজন।

জাতীয় পার্টি, বিএনপি, জামায়াত থেকে নির্বাচনে অংশ গ্রহণের বিষয়ে এখন পর্যন্ত তেমন কোনো তৎপরতা দেখা যাচ্ছে না।

নির্বাচন কমিশন কর্তৃক ঘোষিত তৃতীয় ধাপের তফসিল অনুযায়ী আগামী ৩০ জানুয়ারিতে পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে। এবারের নির্বাচনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশীরা হচ্ছেন-বর্তমান মেয়র এসএম মনিরুল হক তালুকদার, মুক্তিযোদ্ধা কমান্ডার মো. লিয়াকত আলী খান, উপজেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি অধ্যক্ষ সাহাবুদ্দিন তালুকদার, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হারুন অর রশিদ, যুবলীগের যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট তাজিনুর রহমান পলাশ, মহিলা আওয়ামী লীগের সভানেত্রী সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান আজমীন নাহার ও সাবেক ছাত্রলীগ নেতা অ্যাডভোকেট গোলাম কিবরিয়া তারিক।

এ বিষয়ে উপজেলা আওয়ামী লীগের সভাপতি, আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও স্থানীয় সংসদ সদস্য অ্যাডভোকেট আমিরুল আলম মিলন বলেন, দলীয় মনোনয়ন পাওয়ার জন্য সাতজন দলের কাছে আবেদন করেছেন। তাদের নাম দলের ঊর্ধ্বতন নেতৃবৃন্দের নিকট পাঠানো হয়েছে। যোগ্যতা সম্পূর্ণ ব্যক্তিকে দল থেকে মনোনীত করা হবে বলে আমি মনে করছি।

সম্ভাব্য মেয়র প্রার্থী হিসেবে এই সাতজনই  ধানমন্ডিতে দলের সভানেত্রীর কার্যালয়ে মনোনয়নপত্র জমা করেছেন বলে দলীয় সূত্রে জানা গেছে।