• সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০২:৩৭ অপরাহ্ন
  • [gtranslate]
শিরোনাম

আবারো নৌকার মাঝি হলেন বর্তমান চেয়ারম্যান মোঃ আবুল কালাম আজাদ

এস এম রাকিব, শেরপুর, বগুড়া প্রতিনিধি / ৬৭ Time View
Update : মঙ্গলবার, ১২ অক্টোবর, ২০২১

বগুড়া শেরপুরের আসন্ন ইউনিয়ন পরিষদ-২০২১ ইং ৭ নং ভবানীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেলেন বর্তমান সফল চেয়ারম্যান ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ আবুল কালাম আজাদ।

তিনি ২০১৬ সালের আওয়ামী লীগের মনোনয়ন পেয়ে বিপুল ভোটে চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন।

আবুল কালাম আজাদ ছাত্র জীবন থেকেই বাংলাদেশের স্বাধীনতার স্থপতি সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ বুকে ধারন করে মমতাময়ী মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার অনুপ্রেরণায় বগুড়া জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও স্থানীয় সংসদ সদস্যের নেতৃত্বে আওয়ামী লীগের রাজনীতি করে আসছেন।

আবুল কালাম আজাদ চেয়ারম্যান ভবানীপুর ইউনিয়ন বাসীকে ঘুষ,দুর্নীতি,সন্ত্রাস,মাদক,বিচার বানিজ‍্য ও লুটপাট মুক্ত একটি আধুনিক ইউনিয়ন হিসেবে গড়ে তুলার প্রত্যয়ে কাজ করে যাচ্ছেন।
দায়িত্ব পালনের পাশাপাশি ইতিমধ্যেই মানসিক প্রস্তুতি ও প্রচারণার প্রস্তুতি চালিয়ে যাচ্ছেন তিনি।

এছাড়াও তিনি চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পড়ে এলাকার রাস্তা,ঘাট,মসজিদ,মাদ্রাসাসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়ন, বয়স্কভাতা, বিধবাভাতা,মাতৃকালীন ভাতা,প্রতিবন্ধীভাতা দেয়াসহ সামাজিক উন্নয়ন মূলক বিভিন্ন কর্মকান্ডে অবদান রাখায় ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেন।

ভবানীপুর ইউনিয়নের আমিনপুর, আঁশগ্রাম, বালেন্দা,আম্বইল,জামালপুর,জামনগর,দলিল,বড়াইদহ,বেলগাড়ি,ছোনকা,ইটালি,ঘোগা,ননতেঘরী,সাহাপুর গ্রামের অনেকেই গণমাধ্যম কর্মীদের বলেন,তিনি চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পড়ে পবিত্র ঈদ-উল ফিতর ও ঈদ-উল আযহা সরকারি বরাদ্দের পাশাপাশি নিজ অর্থায়নে দুস্তদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেন। বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের প্রথম ঢেউ ও দ্বিতীয় ঢেউয়ের সংকটকালীন সময়ে জন সাধারণের সচেতনায় মানুষের মাঝে মাস্ক বিতরণ ও ইউনিয়নের কর্মহীন সাধারণ দিনমজুর অসহায় পরিবার গুলোর মাঝে খাদ্যসামগ্রী বিতরণ ও অার্থিক সহায়তা দিয়ে তাঁদের পাশে দাঁড়িয়ে উদারতা মানুষিকতা ও দায়িত্বশীলতার পরিচয় দিয়েছেন মোঃআবুল কালাম আজাদ।

তিনি জনগণের ন্যায্য অধিকার প্রতিষ্ঠায় সর্বদাই অগ্রনী ভূমিকা পালন করে যাচ্ছেন। ৭নং ভবানীপুর ইউনিয়নের সর্বস্তরের জনগণ মোঃ- আবুল কালাম আজাদ কে পুনরায় চেয়ারম্যান হিসেবে দেখতে চায়। জনগণের এ আবদার রক্ষার্থে ২০২১ সালের ইউনিয়ন পরিষদের নির্বাচনে ভবানীপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে দলীয় মনোনয়ন সংগ্রহ করেন,,

মোঃ আবুল কালাম আজাদ বলেন,একজন চেয়ারম্যান হিসেবে নয়,একজন সেবক হিসেবে জনগণের সেবা মূলক কাজ করে যাচ্ছি। তাই ভবানীপুর ইউনিয়নবাসীর সুখে-দুঃখে ও বিপদে-আপদে তাঁদের পাশে থাকতে চাই।
তাই ভবানীপুর ইউয়নিয়ন বাসী সকলের দোয়া ও সমর্থন চেয়েছেন তিনি।

এম জি আর এ

Print Friendly, PDF & Email


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

একটি পরিকল্পিত আদর্শ ওয়ার্ড গড়ে তোলার লক্ষ্যে সকলের দোয়া প্রার্থী।