• সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০২:১৯ অপরাহ্ন
  • [gtranslate]
শিরোনাম

বগুড়া শেরপুরে রাতের আঁধারে শতাধিক গাছ কর্তন ; থানায় অভিযোগ

এস এম রাকিব, শেরপুর, বগুড়া প্রতিনিধি / ৯৭ Time View
Update : মঙ্গলবার, ১৯ অক্টোবর, ২০২১

বগুড়ার শেরপুর উপজেলার ৭ নং ভবানীপুর ইউনিয়নের বড়াইদহ গ্রামের ১।মোঃ ওমর ফারুক খন্দকার পিতা মৃত নওশের আলী খন্দকার ২। মোঃ সাইফুল ইসলাম পিতা মৃত নওশের আলী, ৩।মোঃ তোতা মিয়া ও মোঃ শফিকুল ইসলাম উভয়ের পিতা মৃত আজিজ চার ভাই অনেক স্বপ্ন নিয়ে বরাইদহ গ্রামের মাঠের মধ্যে নিজস্ব জমিতে ১১২ টি ইউকালেক্টার গাছ লাগিয়েছিলেন গাছগুলো অনেক অল্প বয়সেই সুন্দর তরতাজা হয়েছিল।

গত (১৬ অক্টোবর) শনিবার সন্ধ্যা আনুমানিক ০৬:০০ ঘটিকায় পুর্ব শত্রুতার জের ধরে বড়াইদহ গ্রামের মীর্জা মোঃ আঃ রশিদ,পিতা মৃত রমজান আলী চার ভাইয়ের ১৫ ফুট লম্বা আকৃতির ১১২ টি ইউকালেক্টার গাছ ধারালো অস্ত্র দিয়ে কর্তন করে ভেঙ্গে তছনছ করে দিল ৪ কৃষকের স্বপ্ন।

পরের দিন ১৭ অক্টোবর রবিবার সকালে ওমর আলীর ভাই ও চাচাতো ভাই মাঠে গিয়ে দেখতে পায় গাছগুলো সব কর্তন করা হয়েছে। তখন তারা খোঁজখবর নিয়ে জানতে পারে তাদের গাছগুলো প্রতিবেশী মীর্জা আব্দুর রশীদ মির্জা কর্তন করেছে তাৎক্ষণিক সবাই আব্দুর রশীদ মির্জার বাড়িতে গিয়ে গাছ কাটার বিষয়ে জানতে চাইলে,সে গাছ কাটার কথা স্বীকার করে সবাইকে অকথ্য ভাষায় গালিগালাজ শুরু করে, ও দৌড়ে বাড়ির ভিতর থেকে দেশীয় তৈরী ধারালো অস্ত্র (হাত দা) নিয়ে এসে তাদের হত্যার উদ্দেশ্যে তারা করে।

রবিবার (১৭ অক্টোবর) মোঃ ওমর আলী খন্দকার বাদী হয়ে শেরপুর থানায় একটি অভিযোগ দায়ের করেন।

এম জি আর এ

Print Friendly, PDF & Email


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

একটি পরিকল্পিত আদর্শ ওয়ার্ড গড়ে তোলার লক্ষ্যে সকলের দোয়া প্রার্থী।