• সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০২:০২ অপরাহ্ন
  • [gtranslate]
শিরোনাম

ডিমলাতে জাতীয় যুব দিবস ২০২১ উপলক্ষে আলোচনা সভা ও চেক বিতরণ অনুষ্ঠান

নূর মোহাম্মদ সুমন, নীলফামারী প্রতিনিধি / ৫০ Time View
Update : সোমবার, ১ নভেম্বর, ২০২১

“দক্ষ যুব সমৃদ্ধ দেশ বঙ্গবন্ধুর বাংলাদেশ” এই স্লোগান নিয়ে ১ নভেম্বর (সোমবার) সারাদেশের ন্যায় নীলফামারীর ডিমলায় উপজেলা প্রশাসন ও জাতীয় যুব উন্নয়ন অধিদপ্তরের আয়োজনে, বেলা ১১ টায় উপজেলা পরিষদ হলরুমে, উপজেলা নির্বাহী অফিসার মাহাবুব হাসানের সভাপতিত্বে পবিত্র কুরআন তেলওয়াত ও গীতা পাঠের মধ্যে দিয়ে বঙ্গবন্ধু জাতীয় যুব দিবস ২০২১ উদযাপন আলোচনা সভা, সনদপত্র, যুব ঋণের চেক ও বৃক্ষের চারা বিতরণ করা হয়েছে।

এতে প্রধান অতিথি হিসেবে ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা তবিবুল ইসলাম।

বিশেষ অতিথি হিসেবে, উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) ইবনুল আবেদীন, ডিমলা যুব উন্নয়ন কর্মকর্তা খন্দকার এনামুল কবীর, উপজেলা কৃষি কর্মকর্তা সেকেন্দার আলী, বাংলাদেশ আওয়ামী লীগ উপজেলা শাখা’র সাধারণ সম্পাদক আনোয়ারুল হক সরকার মিন্টু, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান বাবু নিরেন্দ্র নার্থ রায়, উপজেলা মৎস্য কর্মকর্তা শামীমা আক্তার, ডিমলা যুব উন্নয়ন ফাউন্ডেশনের সভাপতি সেকেন্দার আলী বাদশা, উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান আয়েশা সিদ্দিকা সহ উপজেলার বিভিন্ন ইউনিয়নের অতিথিবৃন্দ ও স্থানীয় সংবাদকর্মীরা সহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

এসময় বক্তারা বলেন, বর্তমান সরকার মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখছেন। তারই মধ্যে যুব উন্নয়ন বেকার যুবকদের প্রশিক্ষণ ও ঋণ দিয়ে কর্মসংস্থানের ব্যবস্থা করেছেন। এভাবে যুব সমাজ বিভিন্ন প্রশিক্ষণ এর মাধ্যমে কর্মসংস্থ তৈরি করলেই একদিন যুব উন্নয়নে সফল আসবেই। তারা আরও বলেন, প্রতিটি যুবককে মাদকাসক্ত থেকে বের হয়ে এসে খেলাধুলা, ও ভালো কাজের প্রতি মনোযোগী হতে হবে তাহলে আমরা সমাজে ও দেশের উন্নয়নে এগিয়ে যাব।

পরে সভাপতির বক্তব্যে শেষে, যুব ঋণের চেক, সনদপত্র, ও বৃক্ষের চারা বিতরণ করা হয়।

উক্ত অনুষ্ঠানটি সঞ্চালনা করেন আপন সংস্থা বালাপাড়ার স্বপন বি,এস,সি

Print Friendly, PDF & Email


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

একটি পরিকল্পিত আদর্শ ওয়ার্ড গড়ে তোলার লক্ষ্যে সকলের দোয়া প্রার্থী।