• সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৩:১০ অপরাহ্ন
  • [gtranslate]
শিরোনাম

আগামীকাল কক্সবাজারে আসছে মুফতী ফয়জুল করীম ও আল্লামা ওবাইদুর রহমান খাঁন নদভী

মোঃজয়নাল, কক্সবাজার প্রতিনিধি / ৪২ Time View
Update : বৃহস্পতিবার, ১৮ নভেম্বর, ২০২১

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর নায়েবে আমীর মুফতী ফয়জুল করীম ও বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ আল্লামা ওবাইদুর রহমান খাঁন নদভী দাঃ বাঃ একদিনের সফরে কক্সবাজারে আসছেন।

আগামী কাল বৃহস্পতিবার ১৮ই নভেম্বর বিকাল ৩ টায় কক্সবাজার কেন্দ্রীয় ঈদগাহ মাঠে অনুষ্ঠিতব্য অরাজনৈতিক সংগঠন বাংলাদেশ মুজাহিদ কমিটি কক্সবাজার জেলা শাখার উদ্যোগে আয়োজিত বিশাল ওয়াজ মাহফিল ও হালকায়ে জিকির অনুষ্ঠানে প্রধান অতিথি ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।

জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদ এর উদ্যোগে নগরীর হোটেল অস্টার ইকো’র কনফারেন্স রুমে বিকাল ৩টায় ওলামা মাশায়েখ সম্মেলন ও জেলা কাউন্সিল। আলোচনা পেশ করবেন, সংগঠনের নায়েবে আমীর মুফতী ফয়জুল করীম, বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ আল্লামা ওবাইদুর রহমান খাঁন নদভী ও ইসলামী আন্দোলন বাংলাদেশ কক্সবাজার শাখার সভাপতি মাওলানা মোহাম্মদ আলী সহ শীর্ষস্থানীয় উলামায়ে কেরাম। সভাপতিত্ব করবেন, মাওলানা মোহছেন শরীফ সভাপতি ওলামা মাশায়েখ আইম্মা পরিষদ কক্সবাজার জেলা শাখা। এতে জেলা, উপজেলা ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন বলে জানিয়েছেন আন্দোলনের জেলা সেক্রেটারি মাওলানা শোয়াইব।

মাহফিলের সফলতা কামনায় বাংলাদেশ মুজাহিদ কমিটি কক্সবাজার জেলা শাখার ছদর আলহাজ্ব নুরুল আমিন বলেন, আত্মার পরিশুদ্ধি ও আধ্যাত্মিকতার আলোকে নিজের জীবনকে সাজাতে পীর মশায়েখ ও হক্কানী উলামায়ে কেরামের নসিহত শ্রবণের বিকল্প নেই। কক্সবাজারের সকল দ্বীনি ভাইদের সর্বাত্মক উপস্থিতি ও সফলতা কামনা করেছেন, বাংলাদেশ মুজাহিদ কমিটি কক্সবাজার জেলা শাখার সাধারণ সম্পাদক মোঃ আব্দুর রহিম।

Print Friendly, PDF & Email


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

একটি পরিকল্পিত আদর্শ ওয়ার্ড গড়ে তোলার লক্ষ্যে সকলের দোয়া প্রার্থী।