• সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৩:০৫ অপরাহ্ন
  • [gtranslate]
শিরোনাম

বাঘায় মাদক ও সাঁজাপ্রাপ্ত আসামীসহ আটক ৩

এম ইসলাম দিলদার রাজশাহী(বাঘা)প্রতিনিধি / ২২ Time View
Update : বুধবার, ২৪ নভেম্বর, ২০২১

রাজশাহী জেলা পুলিশ সুপার এ বি এম মাসুদ হোসেন, বিপিএম (বার) এর দিক নির্দেশনায় বাঘা থানা অফিসার ইনচার্জ(ওসি) সাজ্জাদ হোসেন এর নেতৃত্বে উপজেলার মনিগ্রাম ইউপির হেলালপুর গ্রামস্থ মৃত টুটুল মন্ডলের স্ত্রী মোছাঃ পান্না খাতুন (৩৫)এর বসত বাড়ীর আঙ্গিনায় অভিযান পরিচালনা করে।

এসময় একটি স্বচ্ছ সাদা পলিথিনে মোড়ানো অবস্থায় হেরোইন সাদৃশ্য পাউডার যাহার ওজন পলিথিনসহ ৯.৫ গ্রাম, মূল্য অনুমান ২৮,৫০০/- টাকা এবং মাদক বিক্রয়ের নগদ ৫,৫০০/- টাকা উদ্ধার করেন বাঘা থানা পুলিশ।

একই দিনে চকরাজাপুর ইউপির পলাশী ফতেপুর গ্রামের মৃত চাঁদ মৃধার ছেলে মোঃ সাঈদ (৬২) এর নিজ বাড়ীর স্বয়ন কক্ষে পলিথিনি মোড়ানো ৫০০ গ্রাম গাঁজাসহ তাকে আটক করে থানায় নিয়ে আসে পুলিশ।

গোপন তথ্যের ভিত্তিতে এক বছরের সাঁজাপ্রাপ্ত পলাতক আসামী ওসি সাজ্জাদ হোসেন এর দিক-নিদেশনায় এসআই মোঃ সেলিম শাহিন এর নেতৃত্বে আড়ানাী পৌর একালার হামিদকুড়া গ্রামের মৃত জাকির হোসেন এর ছেলে আসামী আমির হোসেন (৩০) কে আটক করে থানায় নিয়ে আসে।আসামী আমির হোসেন এর বিরুদ্ধে ২৯/৫/২০১৯ সালের একটি মামলায় ১বছরের সশ্রম কারাদণ্ড প্রদান করেন আদালত।সে সময় হতে আসামী পলাতক ছিল।

এই সংক্রান্তে বাঘা থানার অফিসার ইন-চার্জ (ওসি)সাজ্জাদ হোসেন বলেন,মাদকসহ আটক দের বিরুদ্ধে থানায় মাদক মামলা রুজু করা হয়েছে। গ্রেফতাকৃত আসামীদের বুধবার (২৪ নভেম্বর) তারিখ বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

Print Friendly, PDF & Email


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

একটি পরিকল্পিত আদর্শ ওয়ার্ড গড়ে তোলার লক্ষ্যে সকলের দোয়া প্রার্থী।