• সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৩:২৮ অপরাহ্ন
  • [gtranslate]
শিরোনাম

বাঘায় নৌকার চেয়ারম্যান প্রার্থীগনের মনোনয়নপত্র দাখিল

এম ইসলাম দিলদার বাঘা প্রতিনিধি / ৭৬ Time View
Update : বৃহস্পতিবার, ২৫ নভেম্বর, ২০২১

চতুর্থ ধাপে রাজশাহীর বাঘা উপজেলার ৩টি ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে ২৩ ডিসেম্বর। ইতোমধ্যেই উপজেলার ৩টি ইউনিয়নের চেয়ারম্যান, সংরক্ষিত মহিলা আসনের সদস্য ও সাধারণ সদস্য পদপ্রার্থীরা মনোনয়নপত্র ফরম উত্তোলন ও জমা দিয়েছে।
বৃহস্পতিবার(২৫নভেম্বর) দুপুরে উপজেলার আড়ানী,বাউসা ও চকরাজাপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকে চেয়ারম্যান পদপ্রার্থীগন মনোনয়ন পত্র (ফরম) উপজেলা নির্বাচন অফিসে জমা দেন। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রলীগ নেতা,আড়ানী ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি ও বিগত ৫ বছরের চেয়ারম্যান রফিকুল ইসলাম রফিক,বাউসা ইউনিয়ন চেয়ারম্যান শফিকুর রহমান শফিক ও চকরাজাপুর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি ডিএম মনোয়ার বাবুল দেওয়ান উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার মোঃমুজিবুল আলম এর নিকট মনোনয়নপত্র দাখিল করেন।

নৌকা প্রতীক কের মনোনয়ন পত্র দাখিলের সময় উপস্থিত ছিলেন,উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল,যুগ্ন সম্পাদক সিরাজুল ইসলাম মুন্টু ও অধ্যক্ষ নছিম উদ্দিন,সাংগঠনিক সম্পাদক ওয়াহিদ সাদিক কবির,বাঘা পৌর আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মামুন হোসেন,আড়ানী পৌর আওয়ামীলীগ সভাপতি শাহিদুজ্জামান শাহিদসহ তিন ইউনিয়নের নৌকার তিন চেয়ারম্যান প্রার্থী ও তিন ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক।

এদিকে উপজেলার আওয়ামীলীগসহ নৌকার তিন চেয়ারম্যান প্রার্থীর হাজার হাজার নেতা-কর্মীসহ বাঘা উচ্চ বিদ্যালয় মাঠে বিশাল জনস্রোতে এক সমাবেশ অনুষ্ঠিত হয়। উক্ত সমাবেশে দলীয় বিদ্রোহী প্রার্থীদের হুশিয়ার করে সংক্ষিপ্ত বক্তব্য করে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল ও যুগ্নসম্পাদক সিরাজুল ইসলাম মুন্টু।

মনোনয়নপত্র দাখিলের পূর্বে আলাদা আলাদা ভাবে তিন চেয়ারম্যান প্রার্থী গন বলেন, বিগত দিনে আমরা অনেক কাজ করেছি। কোন সময় ভুল কথা বা কাজে আপনারা কোন কস্ট পেয়ে থাকলে ক্ষমা করে দিয়ে আবারও নৌকাকে বিজয়ী করার লক্ষে আওয়ামীলীগ ও আমাদের সহযোগিতার জন্য নৌকার পক্ষে ভোট করবে।

নৌকার চেয়ারম্যান প্রার্থী রা আরও বলেন দেশ নেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নৌকা।বাঘা উপজেলা ইউনিয়নের উন্নয়ন ও জনগণের কল্যাণে আমি আবারও নৌকা প্রতীকে চেয়ারম্যান পদে নির্বাচনে অংশগ্রহণ করছি। আশাকরি জনগণ আবারও নৌকা কে বিপুল ভোটে গত বারের ন্যায় চেয়ারম্যান নির্বাচিত করবেন। তিনারা ভোটারের ভোট ও সকলের দোয়া কামনা করেছেন।

Print Friendly, PDF & Email


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

একটি পরিকল্পিত আদর্শ ওয়ার্ড গড়ে তোলার লক্ষ্যে সকলের দোয়া প্রার্থী।