• বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০২:১৪ পূর্বাহ্ন
  • [gtranslate]
শিরোনাম
রাসিকের কর্মচারী ইউনিয়নের সভা অনুষ্ঠিত শ্রীনগর ভাগ্যকূলে বিট পুলিশের সম্প্রীতি সমাবেশ শ্রীনগরে একটি শিক্ষা প্রতিষ্ঠানের মাঠ দখল করে ড্রেজারের ব্যবসা নাচোলে বিদ্যুৎ এর ৪০০/১৩২ কেভির সাবস্টেশন নির্মানের ফলে জলাবদ্ধতা সৃষ্টি, প্রতিকার চেয়ে ইউএনও বরাবার আবেদন! দুর্গাপূজায় সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করার পরিকল্পনা লন্ডনে হয়েছে: তথ্যমন্ত্রী রাবির রহমতুন্নেসা হলের নতুন প্রাধ্যক্ষ অধ্যাপক হাসনা হেনা রাজশাহীতে গ্রাহকের কোটি টাকা আত্মসাতের মামলায় গ্লোবাল গেইন গ্রুপের সিইও কারাগারে রাজশাহীতে ছিনতাই হওয়ার ১ ঘন্টার মধ্যে ছিনতাইকারী গ্রেপ্তার বাঘা থানায় আবারও ১১৮ বোতল ফেন্সিডিলসহ আটক ১ নারী দূর্গাপুর ২ নং ইউপি নির্বাচনে আ.লীগের নৌকা প্রতীক প্রত্যাশী প্রভাষক আলিফের জনসংযোগ

রাজশাহীর আর এমপির ৮ পুলিশ সদস্য বরখাস্ত

Reporter Name / ৪৮ Time View
Update : শুক্রবার, ৮ জানুয়ারী, ২০২১

নিজস্ব প্রতিবেদক : আবাসিক হোটেলে জুয়া খেলার অপরাধে রাজশাহীতে পুলিশের আট সদস্যকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় রাজশাহী মহানগর পুলিশ ও জেলা পুলিশের পৃথক দাপ্তরিক আদেশে সাময়িক বরখাস্ত করে তাদের পুলিশ লাইনসে সংযুক্ত করা হয়। মাদক সেবনের সন্দেহে তাদের ডোপ টেস্ট করাও হবে। সাময়িক বরখাস্ত হওয়া আটজনের মধ্যে মহানগর পুলিশের (আরএমপি) ছয়জন ও জেলা পুলিশের দুইজন। এরা হলেন, এএসআই আবদুল বারেক, মিজানুর রহমান, নায়েক আফজাল সরকার, কনস্টেবল ফরহাদ হোসেন, আবদুস সালাম ও সাহেদ আলী।

 

তারা সবাই পুলিশ লাইনে কর্মরত ছিলেন। সেখান থেকেই আবাসিক হোটেলে গিয়ে জুয়া খেলছিলেন তারা। আর জুয়া খেলার অপরাধে জেলা পুলিশের দুই কনস্টেবল রফিকুল ইসলাম ও বিপুলকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। এ ছাড়া হোটেল থেকে জেলা পুলিশের আবদুল করিম নামের একজন বাবুর্চিকেও আটক করা হয়েছিল। তিনি অবসর-উত্তর ছুটিতে (পিআরএলে) আছেন। আট পুলিশ সদস্যের বরখাস্তের দাপ্তরিক আদেশে বলা হয়েছে, এসব পুলিশ সদস্য বুধবার দিবাগত রাতে নগরের শেখপাড়া এলাকায় একটি আবাসিক হোটেলের দোতলায় টাকা দিয়ে তাস দিয়ে জুয়া খেলছিলেন।

 

খবর পেয়ে রাত ১টা ২২ মিনিটে বোয়ালিয়া থানার এসআই মাসুদ রানা সেখানে যান। বিষয়টি তিনি বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানান। পরে তাঁদের পুলিশি জিম্মায় নেওয়া হয়। রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র ও অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার গোলাম রুহুল কুদ্দুস জানান, এসব পুলিশ সদস্যের এমন কার্যকলাপ বিভাগীয় শৃঙ্খলার পরিপন্থী ও অসদাচরণের শামিল। তাই তাদের চাকরি থেকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। মাদকসেবন সন্দেহে তাদের ডোপ টেস্ট করানো হবে। একইভাবে জেলা পুলিশের মুখপাত্র ও জ্যেষ্ঠ অতিরিক্ত পুলিশ সুপার ইফতে খায়ের আলম জেলার দুই সদস্যকে বরখাস্তের বিষয়টি নিশ্চিত করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

একটি পরিকল্পিত আদর্শ ওয়ার্ড গড়ে তোলার লক্ষ্যে সকলের দোয়া প্রার্থী।