• রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০২:৩৮ পূর্বাহ্ন
  • [gtranslate]

কুমিল্লা বিশ্বরোড ও দাউদকান্দিতে বিপুল পরিমান গাজা ও ইয়াবাসহ ৬ জন আটক

Reporter Name / ৩৬ Time View
Update : মঙ্গলবার, ২ ফেব্রুয়ারী, ২০২১

স্টাফ রিপোর্টার:
কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার পদুয়ার বাজার বিশ্বরোড ও দাউদকান্দির টোলপ্লাজা এলাকা থেকে মোট ৩১ কেজি ৫০০ গ্রাম গাঁজা ও ৫০ পিস ইয়াবাসহ ৬ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১১ এর সিপিসি-২ সদস্যরা।

গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিসি-২ এর একাধিক আভিযানিক দল ০১ ফেব্রæয়ারি রাতে কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার পদুয়ার বাজার বিশ্বরোড ও দাউকান্দির টোলপ্লাজা এলাকায় একাধিক অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে ছয়জন মাদক ব্যবসায়ীকে ৩১ কেজি ৫০০ গ্রাম গাঁজা ও ৫০ পিস ইয়াবা সহ হাতেনাতে আটক করে।

আটককৃত মাদক ব্যবসায়ীরা হলেন কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার লালবাগ গ্রামের মৃত. সৈয়দ আব্দুর রাজ্জাকের মেয়ে সৈয়দা খাদিজা আক্তার (৩৫), বরিশাল জেলার বানারীপাড়া থানার বানারীপাড়া উত্তরপাড়া (খেজুরপাড়া) গ্রামের হোসেন বেপারীর ছেলে কবির (৪১), চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানার কালীগঞ্জ নজিবটুলা গ্রামের মৃত এনামুল হকের ছেলে মোঃ সুজন আলী (২১), চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানার কালীগঞ্জ নজিবটুলা গ্রামের ফিটু আলীর ছেলে মোঃ হাসান আলী (১৯), চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানার বিশ্বনাথপুর বাকরুলী গ্রামের মোঃ খলিল মিয়ার ছেলে মোঃ জুয়েল (১৯), ও চাঁদপুর জেলার কচুয়া থানার মাশনীগাছা গ্রামের আইয়ুব আলীর ছেলে মোঃ কাশেম (৩৫)।

প্রাথমিক অনুসন্ধান ও গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা দীর্ঘদিন যাবৎ কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে গাঁজা ও ইয়াবাসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। উক্ত বিষয়ে গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে কুমিল্লা জেলার সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করা হয়েছে।

কুমিল্লা র‌্যাব-১১, সিপিসি-২ এর কোম্পানি অধিনায়ক মেজর তালুকদার নাজমুছ সাকিব এ বিষয়টি নিশ্চিত করেছেন।

Print Friendly, PDF & Email


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

একটি পরিকল্পিত আদর্শ ওয়ার্ড গড়ে তোলার লক্ষ্যে সকলের দোয়া প্রার্থী।