• বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০৩:২৪ পূর্বাহ্ন
  • [gtranslate]
শিরোনাম
রাসিকের কর্মচারী ইউনিয়নের সভা অনুষ্ঠিত শ্রীনগর ভাগ্যকূলে বিট পুলিশের সম্প্রীতি সমাবেশ শ্রীনগরে একটি শিক্ষা প্রতিষ্ঠানের মাঠ দখল করে ড্রেজারের ব্যবসা নাচোলে বিদ্যুৎ এর ৪০০/১৩২ কেভির সাবস্টেশন নির্মানের ফলে জলাবদ্ধতা সৃষ্টি, প্রতিকার চেয়ে ইউএনও বরাবার আবেদন! দুর্গাপূজায় সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করার পরিকল্পনা লন্ডনে হয়েছে: তথ্যমন্ত্রী রাবির রহমতুন্নেসা হলের নতুন প্রাধ্যক্ষ অধ্যাপক হাসনা হেনা রাজশাহীতে গ্রাহকের কোটি টাকা আত্মসাতের মামলায় গ্লোবাল গেইন গ্রুপের সিইও কারাগারে রাজশাহীতে ছিনতাই হওয়ার ১ ঘন্টার মধ্যে ছিনতাইকারী গ্রেপ্তার বাঘা থানায় আবারও ১১৮ বোতল ফেন্সিডিলসহ আটক ১ নারী দূর্গাপুর ২ নং ইউপি নির্বাচনে আ.লীগের নৌকা প্রতীক প্রত্যাশী প্রভাষক আলিফের জনসংযোগ

নারান্দিয়া ইউনিয়নে চেয়ারম্যান পদে নৌকার মনোনয়ন প্রত্যাশী হারুনুর রশিদের মতবিনিময় সভা 

Reporter Name / ২৩ Time View
Update : শনিবার, ৬ ফেব্রুয়ারী, ২০২১

হালিম সৈকত, কুমিল্লা :         
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে ইতোমধ্যে শুরু হয়ে গেছে জল্পনা-কল্পনা।  কে হচ্ছেন কোন ইউনিয়নের চেয়ারম্যান ও মেম্বার প্রার্থী। সাধারণ জনগণের কৌতূহলের কোন শেষ নেই। বিভিন্ন বিশ্বাসযোগ্য মাধ্যমে জানার চেষ্টা করছেন অনেকেই। কার পাল্লা ভারী সেদিক বিবেচনা করে যোগাযোগ রক্ষা করেও চলছেন।

সেই ধারাবাহিকতা চলছে নারান্দিয়া ইউনিয়নেও।নিজেকে সবার সামনে তুলে ধরতে প্রার্থীদের প্রাণান্তকর চেষ্টা ভোটারদের মাঝেও প্রাণচাঞ্চল্য ফিরিয়ে দিয়েছে।

তবে প্রবীণ প্রার্থীদের তুলনায় নবীন প্রার্থীরা নির্বাচনী প্রচারণায় এগিয়ে রয়েছেন। নির্বাচনকে কেন্দ্র করে প্রার্থীরা ভোটারের মন জয় করতে দিচ্ছেন নানা প্রতিশ্রুতি, চাচ্ছেন সবার দোয়া। বিভিন্ন আলোচনা সভা, মতবিনিময় সভা ও উঠান বৈঠকে করছেন অংশগ্রহণ।

নবীন এসব প্রার্থীদের প্রচার-প্রচরণায়ও তারুণ্যের উচ্ছ্বাস সবচেয়ে বেশি। ছোটখাটো কর্মসূচিতেও তরুণদের ঢল নামছে। নতুন ভোটার ও তরুণ সমাজকে গুরুত্ব দিয়ে প্রচারণা চালাচ্ছেন নবীন এসব প্রার্থী। নবীন এসব প্রার্থীদের হয়ে ফেসবুকসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে নানা রকম পোস্ট দিচ্ছেন অনেকেই।

নারান্দিয়া ইউনিয়নের খলিলাবাদ গ্রামের ঐতিহ্যবাহী রাজনৈতিক ও মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান মো: হারুনুর রশিদ গতকাল খলিলাবাদ গ্রামে জুম্মার নামাজ  শেষে এলাকার গণ্যমান্য ব্যক্তিদের মতামত নেন। তিনি বলেন, আপনারা যদি সম্মতি প্রকাশ ও সহযোগিতা  করেন, তাহলে আমি নৌকার প্রার্থী হবার চেষ্টা করব।  কুমিল্লা-২ আসনের এমপি সেলিমা আহমাদ মেরী ও তিতাস উপজেলা পরিষদের দুইবারের সফল চেয়ারম্যান  মোঃ পারভজ হোসেন সরকারের আর্শীবাদ নিয়ে আমি নৌকার প্রার্থী  হতে চাই। আমি ২০০৪ সাল থেকে ২০১২ সাল পর্যন্ত তিতাস উপজেলা কৃষকলীগের প্রতিষ্ঠাতা সভাপতি ছিলাম।

২০০১ সালের জাতীয় নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হাসান জামিল সাত্তারের পক্ষে নির্বাচনী দায়িত্ব পালনকালে খলিলাবাদ কেন্দ্রে সেনাবাহিনী কর্তৃক প্রহৃত হয়ে মারাত্মক আহত হয়েছিলেন তিনি।

একজন সৎ শিক্ষিত নিরহংকার নির্লোভ ও জনহিতৈষী সমাজসেবক হিসাবে এলাকায় তার ব্যাপক সুনাম লক্ষ করা যায়। এলাকার সকল জনগনের নিকট তিনি একজন সজ্জন ও ভাল মানুষ হিসেবে পরিচিত।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

একটি পরিকল্পিত আদর্শ ওয়ার্ড গড়ে তোলার লক্ষ্যে সকলের দোয়া প্রার্থী।