• বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ১০:১৬ অপরাহ্ন
  • [gtranslate]
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে জেলা প্রশাসকের দেওয়া গরু পেলেন গড়েয়ার দরিদ্র তেলী খর্গ মোহন সেন রাজশাহীতে বিশ্ব মাতৃদুগ্ধ সপ্তাহ উপলক্ষে কর্মশালা অনুষ্ঠিত নগরীতে ডিবি পুলিশের অভিযানে ৫০০ গ্রাম গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী আটক ১৭ মাস পর রুয়েটের হল খুলছে বৃহস্পতিবার ৪০তম বিসিএস; দ্বিতীয় ধাপের মৌখিক পরীক্ষার সূচি প্রকাশ ৪৩তম বি.সি.এস. পরীক্ষা-২০২০ এর প্রিলিমিনারি টেস্টে আরএমপি’র নিষেধাজ্ঞা চর মাজারদিয়া সীমান্তে পড়ে আছে বাইক রাইডারের গুলিবিদ্ধ লাশ সাম্প্রদায়িক দাঙ্গাবাদের কোন প্রকার রেহায় নেই কেজিডিসিএল ঠিকাদার- গ্রাহক ঐক্য পরিষদের মতবিনিময় সভা মাদক ওদুর্নীতি দমনের চ্যালেঞ্জ নিয়ে করিমগঞ্জ থানার-ওসি হলেন শামছুল আলম সিদ্দিকী

জনপ্রিয়তায় এগিয়ে কলাকান্দি ইউনিয়ন বিএনপি’র সাংগঠনিক সম্পাদক পদপ্রার্থী আলমগীর 

Reporter Name / ৩০ Time View
Update : রবিবার, ৭ মার্চ, ২০২১

হালিম সৈকত,  কুমিল্লা।।     

বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)  বাংলাদেশের অন্যতম  শীর্ষস্থানীয় রাজনৈতিক দল। ১৯৭৮ সালের ১ সেপ্টেম্বর প্রেসিডেন্ট জিয়াউর রহমান কর্তৃক বাংলাদেশ জাতীয়তাবাদী দল গঠিত হয়।

আমি সেই দলের একজন ক্ষুদ্র কর্মী।  কথাগুলো বলছিলেন, কুমিল্লা জেলার তিতাস উপজেলার ৫নং কলাাকান্দি ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক পদপ্রার্থী মাছিমপুর গ্রামের সন্তান মোঃ আলমগীর হোসাইন । তৃণমূল বিএনপির জনপ্রিয় এই নেতা রাজনীতি শুরু করেন প্রবাস থেকে।  ২০০২ সালে কুয়েত আহম্মদী স্টেট বিএনপির সভাপতি দিয়ে তার রাজনৈতিক জীবন শুরু হয়।  সেই থেকে শুরু,  চলছে বিরামহীন পথচলা। এরপর ২০০৩ সালে বিএনপির  বর্তমান মহাসচিব মির্জা

ফখরুল ইসলাম আলমগীর,  শহিদ উদ্দিন চৌধুরী এ্যানীসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দের সাথে কুয়েত বিএনপির মতবিনিময় হয়।  সেই মতবিনিময় সভায় কেন্দ্রীয় নেতৃবৃন্দের সাথে সাক্ষাৎ করেন তিনি।তৎকালীন কুয়েত এ্যাম্বাসেডর ও বিএনপির কেন্দ্রীয় দপ্তর সম্পাদক নজরুল ইসলাম খানের সাথে  নিয়মিত যোগাযোগ এবং মিটিং হত।

এরপর ২০১২ সালে তিনি ৫ নং কলাকান্দি ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের সভাপতি নির্বাচিত হন।  সফলভাবে তিনি তার দায়িত্ব পালন করেন।  এছাড়াও তিনি মাছিমপুর দক্ষিণ-পশ্চিমপাড়া বায়তুল মামুর জামে মসজিদের সাবেক সাধারণ সম্পাদক এর দায়িত্ব পালন করেন দীর্ঘদিন ।  সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন ফ্রেন্ডস ক্লাবের কলাকান্দি ইউনিয়ন শাখার বর্তমান সভাপতি। সর্বদা তার মননে রয়েছে সমাজ সেবা।  সেই লক্ষেই তার রাজনীতি করা।  তিনি বলেন,  মানুষের সেবার লক্ষেই আমার আমি রাজনীতি করি । আমার রাজনীতির আদর্শ  তিতাস উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ওসমান গণি ভূইয়া। তার নেতৃত্বে অবিচল থেকে আমি সামনে এগিয়ে যেতে চাই।  মহান আল্লাহর কৃপায়  বিএনপির কাউন্সিলরদের ভোট ও সমর্থনে যদি সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হতে পারি কলাকান্দি ইউনিয়ন বিএনপিকে শক্তিশালী করতে সর্বাত্মক চেষ্টা করব। আন্দোলন সংগ্রামে সামনে থেকে নেতৃত্ব দেবার চেষ্টা করব।  বাংলাদেশ জিন্দাবাদ। শহিদ জিয়া অমর হোক,  দেশনেত্রী বেগম খালেদা জিয়া জিন্দাবাদ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

একটি পরিকল্পিত আদর্শ ওয়ার্ড গড়ে তোলার লক্ষ্যে সকলের দোয়া প্রার্থী।