• মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ০৬:৩৯ অপরাহ্ন
  • [gtranslate]
শিরোনাম
রাজশাহীতে পুলিশের চাকরি দেবার নামে টাকা হাতিয়ে নেওয়া প্রতারক গ্রেফতার কক্সবাজার ডিএনসি মাদক নিয়ে ফেরিওয়ালা মহিলা আটক করেছেন রাজশাহীতে ট্রেনে কাটা পড়ে গ্রামীণ ব্যাংক কর্মচারি নিহত রাজশাহী মহানগরীতে জুয়েলার্স থেকে চুরি যাওয়া স্বর্ণালংকার উদ্ধার;দুই চোর গ্রেফতার আটপাড়ায় এইচ এস সি পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত কুষ্টিয়া ইউপি চেয়ারম্যানের ফেনসিডিল সেবনের ভিডিও ফাঁস! রাবিতে শেষ হলো ছায়া জাতিসংঘ সম্মেলন রাজশাহীর মোহনপুরে ভাতিজার হাতে চাচা খুন রাজশাহীর আলোচিত পিরু হত্যা মামলার মূল আসামী আটক তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ চলছে

রাজশাহী সীমান্তে এক কোটি ৩৫ লাখ টাকার মহিষ-মাদক উদ্ধার

Reporter Name / ২৫ Time View
Update : সোমবার, ৮ মার্চ, ২০২১

মোঃ পাভেল ইসলাম প্রধান প্রতিবেদক

রাজশাহীতে গত ৪৮ ঘন্টায় বিজিবি’র পৃথক পৃথক অভিযানে এক কোটি ৩৪ লাখ ৬৮ হাজার ৮৩০ টাকা মূল্যমানের ৫২টি মহিষসহ বিভিন্ন মাদকদ্রব্য উদ্ধার করা হয়েছে। এসময় একজনকে আটক করা হয়। গত ৬ এবং ৭ মার্চ দিবাগত রাতে রাজশাহী সীমান্তের বিভিন্ন জায়গায় বিশেষ অভিযান পরিচালনা করা হয়।

আজ সোমবার রাজশাহী ব্যাটালিয়ন (১বিজিবি) এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল সাব্বির আহমেদ, বিজিবিএম, পিবিজিএম, পিএসসি গণমাধ্যমে প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

এতে বলা হয়, ৭ মার্চ রাত সাড়ে ৩টায় রাজশাহীর কাটাখালী থানাধীন ১০নং পদ্মারচর এলাকা থেকে ৫২টি ভারতীয় মহিষ উদ্ধার করা হয়। এছাড়া পৃথক আরো ৫টি বিশেষ অভিযান পরিচালনা করা হয়। এসময় মীরগঞ্জ বিওপি ২৩০ বোতল ফেনসিডিল, তালাইমারী বিওপি ১ (এক) জন আসামীসহ ৫০ বোতল ফেনসিডিল, ইউসুফপুর বিওপি কর্তৃক একটি ইঞ্জিন চালিত নৌকাসহ ৩৪৭ পিস ইয়াবা ও ১ কেজি গাঁজা এবং শাহাপুর বিওপি ২৯৮ বোতল ভারতীয় ফেনসিডিল আটক করে।

জব্দকৃত ৫২টি মহিষ, মাদকদ্রব্য ও অন্যান্য মালামালের সিজার মূল্য ১ কোটি ৩৪লাখ ৬৮হাজার ৮৩০টাকা। উদ্ধারকৃত ৫২টি মহিষ রাজশাহী শুল্ক কার্যালয়ের তত্ত্বাবধানে নিলাম করার কার্যক্রম চলমান রয়েছে।

এছাড়াও মাদকদ্রব্য বিজিবির প্রচলিত নিয়ম অনুযায়ী কার্যকরী ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানানো হয়।

Print Friendly, PDF & Email


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

একটি পরিকল্পিত আদর্শ ওয়ার্ড গড়ে তোলার লক্ষ্যে সকলের দোয়া প্রার্থী।