• বুধবার, ২৯ সেপ্টেম্বর ২০২১, ০২:১২ পূর্বাহ্ন
  • [gtranslate]
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে প্রধানমন্ত্রীর জন্মদিনে শাড়ী উপহার পেল ৭৫ জন নারী রাজশাহীতে নতুনত্ব নিয়ে লবঙ্গের যাত্রা; উদ্বোধন করলেন রাসিক মেয়র তিতাসে শেখ হাসিনার ৭৫তম জন্মদিন পালন করেছে ভিটিকান্দি ইউনিয়ন যুবলীগ একজন প্রসূতি মায়ের জন্য রক্ত দিয়েছেন বাংলাদেশ জাতীয় সাংবাদিক ফোরাম বরুড়া উপজেলা কমিটির সহ-প্রচার সম্পাদক মোঃ আকতার হোসেন জন্মদিনে শুভাকাঙ্ক্ষীদের ভালোবাসায় সিক্ত হলেন সাংবাদিক হালিম সৈকত যশোর জেলা আওয়ামী লীগের আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন ২৪ ঘন্টার মধ্যে প্রশান্ত বেদের খুনি গ্রেফতার বৃহস্পতিবার শাহেন শাহ হত্যা মামলার রায, রায় পিছাতে আসামিরা মরিয়া“আসামিদের সর্বোচ্চ শাস্তির অপেক্ষায় স্বজনেরা” আটপাড়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালিত ঠাকুরগাঁওয়ে প্রধানমন্ত্রীর জন্মদিনে শিক্ষার্থীদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

আগামীতে রাজশাহী দেশের অনন্য নগরীতে পরিণত হবে: স্থানীয় সরকার মন্ত্রী

Reporter Name / ২৮ Time View
Update : রবিবার, ১৪ মার্চ, ২০২১

মোঃ পাভেল ইসলাম, প্রধান প্রতিবেদক:
স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী তাজুল ইসলাম বলেছেন, ‘রাজশাহীতে উন্নয়ন হচ্ছে। আগামীতে রাজশাহী দেশের অনন্য নগরীতে পরিণত হবে।’ শনিবার সকালে রাজশাহীতে মহানগরীর আলিফ লাম মীম ভাটার মোড় থেকে বিহাস পর্যন্ত ৬ দশমিক ৭৯৩ কিলোমিটার দৈর্ঘ্যরে চার লেন সংযোগ সড়কের উদ্বোধন শেষে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

মন্ত্রী বলেন, রাজশাহীর অবকাঠামো উন্নয়নে ও জনকল্যাণে যত কাজ করা দরকার, সবই করছেন মেয়র। যেভাবে উন্নয়ন হচ্ছে, আগামীতে রাজশাহী দেশের অনন্য নগরীতে পরিণত হবে। সরকার রাজশাহীকেও সমান গুরুত্ব দিচ্ছে। এই শহর দেশের এক আধুনিক শহরে পরিণত হবে। আজ দুপুরে নগরীর বারো রাস্তার মোড়ে এই উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে রাজশাহী-নওগাঁ প্রধান সড়ক থেকে মোহনপুর-রাজশাহী-নাটোর সড়ক পর্যন্ত পূর্ব-পশ্চিম সংযোগ সড়ক নির্মাণ প্রকল্পের আওতায় নির্মিত আলিফ লাম মীম ভাটার মোড় থেকে বিহাস পর্যন্ত চার লেন সংযোগ সড়কের উদ্বোধন করেন এলজিআরডি মন্ত্রী তাজুল ইসলাম। রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। বিশেষ অতিথি ছিলেন স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সচিব হেলালুদ্দীন আহমদ।

১৮৯ কোটি ৩৪ লাখ ৫৯ হাজার টাকার এই প্রকল্পের আওতায় ফোর লেন সড়কের দুই পাশে ফুটপাত, একটি ব্রীজ, আটটি কালভার্ট, মিডিয়ান ও ট্রাফিক কাঠামো নির্মাণ করা হয়েছে। প্রকল্পটির আওতায় ২৯ কোটি ২৮ লাখ ৭৭ হাজার ৫৩২ টাকা ব্যয়ে ১২০ মিটার দৈর্ঘ্য র‌্যাম ২০২ দশমিক ৫০ মিটারের ফ্লাইওভার নির্মাণ করা হয়েছে। রাজশাহীর প্রথম ফ্লাইওভার নগরবাসীর নজর কেড়েছে। এই সড়ক উদ্বোধনের পর আরও উন্নয়ন কাজ পরিদর্শন করেন এলজিআরডি মন্ত্রী।

এর আগে সকাল ১০টা ৫০ মিনিটে ইউএস বাংলা এয়ারলাইন্সের এই বিমানে রাজশাহীর হযরত শাহ মখদুম বিমানবন্দরে এসে পৌছান এলজিআরডি মন্ত্রী। পরে তিনি নগরীর কাদিরগঞ্জে জাতীয় চার নেতার অন্যতম শহীদ এ.এইচ.এম কামারুজ্জামানের সমাধীতে পুষ্পস্তক অর্পণ করেন। এরপর হযরত শাহ মখদুম (রহ.) এর মাজারও জিয়ারত করেন তিনি। বিকালে রাজশাহীর পদ্মা নদীর মাঝে প্রস্তাবিত বঙ্গবন্ধু রিভারভিউ সিটি এলাকা পরিদর্শনে যান মন্ত্রী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
ছবি ও নিউজ কপি করা নাজমুলের নিসেদ