• মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ০৬:৫৭ অপরাহ্ন
  • [gtranslate]
শিরোনাম
রাজশাহীতে পুলিশের চাকরি দেবার নামে টাকা হাতিয়ে নেওয়া প্রতারক গ্রেফতার কক্সবাজার ডিএনসি মাদক নিয়ে ফেরিওয়ালা মহিলা আটক করেছেন রাজশাহীতে ট্রেনে কাটা পড়ে গ্রামীণ ব্যাংক কর্মচারি নিহত রাজশাহী মহানগরীতে জুয়েলার্স থেকে চুরি যাওয়া স্বর্ণালংকার উদ্ধার;দুই চোর গ্রেফতার আটপাড়ায় এইচ এস সি পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত কুষ্টিয়া ইউপি চেয়ারম্যানের ফেনসিডিল সেবনের ভিডিও ফাঁস! রাবিতে শেষ হলো ছায়া জাতিসংঘ সম্মেলন রাজশাহীর মোহনপুরে ভাতিজার হাতে চাচা খুন রাজশাহীর আলোচিত পিরু হত্যা মামলার মূল আসামী আটক তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ চলছে

নেত্রকোণার পূর্বধলায় বঙ্গবন্ধুর জন্মবার্ষিকি পালিত

Reporter Name / ৫৮ Time View
Update : বুধবার, ১৭ মার্চ, ২০২১

ফয়সাল চোধুরী :
নানা আয়োজনে নেত্রকোণার পূর্বধলায় বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী পালিত হয়েছে ।
বঙ্গবন্ধুর জন্মদিন,শিশুর হৃদয় হোক
রঙিন”শ্লোগানে পূর্বধলায় উপজেলা প্রশাসনের উদ্যোগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানে’র ১০১তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত পালিত হয়েছে। পূর্বধলা
উপজেলা পরিষদ চত্তরে সুর্যোদয়ের সাথে সাথে ৩১ বার তোপধ্বনির মাধ্যমে দিবসের শুভ সুচনা হয়। কর্মসূচির মধ্যে ছিল জাতীয় পতাকা উত্তোলন ,উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ ও দোয়া মাহফিল,কেক কাটা,শিশু সমাবেশ ও আনন্দ র‌্যালী , রচনা ও চিত্রাংকন প্রতিযোগিতা ,আলোচনা সভা , পুরস্কার বিতরণ।

এছাড়াও আলোক সজ্জাকরণ ও উপজেলা পরিষদ চত্তরে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে সন্ধ্যায়। উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে অনুষ্ঠিত আলোচনা সভায় উপজেলা নির্বাহী অফিসার উম্মে কুলসুমে’র সভাপতিত্বে উপ-সহকারি কৃষি কর্মকর্তা মো. রফিকুল ইসলাম খান সবুজে’র উপস্থাপনায় প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহিদুল ইসলাম সুজন,বক্তব্য রাখেন মহিলা ভাইস চেয়ারম্যান শারমিন সুলতানা সুমি আকন্দ, বীর মুক্তিযোদ্ধা ও উপজেলা সাংসদে’র সাবেক কমান্ডার মোহাম্মদ নিজাম উদ্দিন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাসরিন বেগম সেতু, উপজেলা সাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.মো:শাহীন,উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডা. মো. মতিউর রহমান, পূর্বধলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ শিবিরুল ইসলাম, স্বাগত বক্তব্য রাখেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তি কানুলাল চাকী,পূর্বধলা বলিকা বিদ্যলয়ের প্রধান শিক্ষক মো. আসলাম মিয়া, পল্লী দারিদ্র বিমোচন কর্মকর্তা আ. হামিদ,সাংবাদিক ও সম্পাদক পরিষদেও সভাপতি মো: এমদাদুল ইসলাম,শিক্ষার্থী সিমতি আলম সিমি প্রমুখ।
এসময় বিভিন্ন সরকারি-বেসরকারি দপ্তরের প্রধানগণ,সামাজিক,সাংস্কৃতিক সংগঠনে’র প্রতিনিধি, সাংবাদিক ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ উপস্থিত ছিলেন।
এছাড়া উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগি সংগঠন পৃথক ভাবে দিবসাটি বিভিন্ন কর্মসূচি মধ্য দিয়ে পালন করছেন।

Print Friendly, PDF & Email


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

একটি পরিকল্পিত আদর্শ ওয়ার্ড গড়ে তোলার লক্ষ্যে সকলের দোয়া প্রার্থী।