• রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০৮:৪৬ অপরাহ্ন
  • [gtranslate]
শিরোনাম
সবুজ চোখের সেই নারী ইতালিতে যাবতীয় অনিষ্ট থেকে বাঁচার দোয়া মাতাল চালকের ধাক্কায় গুরুতর আহত প্রিয়াঙ্কা, শনিবার অস্ত্রোপচার ৫ম ধাপে নান্দাইলে ১১ ইউনিয়ন পরিষদ নির্বাচনে যারা নৌকা পেলেন । গাজীপুরে মা তার দুই শিশুকে হত্যার পর নিজেই আত্মহত্যার চেষ্টা নিকের কাছ থেকে দূরে থাকা তাঁর জন্য কষ্টের। শ্রীনগরে সুজন এর উদ্যোগে নবনির্বাচিত জনপ্রতিনিধিদের সম্মাননা স্মারক প্রদান শ্রীনগরে গলায় ফাঁস দিয়ে ৪৫ বছরের এক যুবকের আত্মহত্যা আ’লীগের প্রেসিডিয়াম সদস্য হওয়ায় নগর ভবনে রাসিক মেয়র লিটনকে ফুলেল শুভেচ্ছা দেন আদনান রাজশাহীতে নিয়োগ পরীক্ষায় ইলেক্ট্রনিক ডিভাইস ব্যবহার, দুই পরীক্ষার্থী গ্রেফতার

মুজিব শতবর্ষ জাতীয় টেনিস টুর্নামেন্টের উদ্বোধন করলেন রাসিক মেয়র লিটন

মোঃ পাভেল ইসলাম || স্বপ্নের বাংলাদেশ.কম / ৫৫ Time View
Update : শুক্রবার, ৪ ডিসেম্বর, ২০২০

মুজিব শতবর্ষ জাতীয় টেনিস টুর্নামেন্ট-২০২০ এর শুভ উদ্বোধন করেছেন রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। শুক্রবার বিকেলে এ্যাড. আব্দুস সালাম টেনিস কমপ্লেক্সে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পাঁয়রা উড়িয়ে ও কেক কেটে টুর্নামেন্টের উদ্বোধন করেন মেয়র। এ্যাড. আব্দুস সালাম টেনিস কমপ্লেক্সের ব্যবস্থাপনায় টুর্নামেন্টির আয়োজন করেছে বাংলাদেশ টেনিস ফেডারেশন। অনুষ্ঠানের শুরুতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন ও এক মিনিট নীরবতা পালন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, আজকের এই টুর্নামেন্টে অংশগ্রহণকারীদের মধ্যে যে কেউ টেনিসে বাংলাদেশের মুখ উজ্জ্বল করবে-এটা আমরা আশা করতেই পারি। টেনিস খেলার পরিধি বৃদ্ধি করতে সকলের আলোচনা করে এ্যাড. আব্দুস সালাম টেনিস কমপ্লেক্সের উন্নয়ন করা যেতে পারে।
মেয়র আরো বলেন, রাজশাহীতে ৫ তারকা হোটেল না থাকায় আন্তর্জাতিক কোন খেলা অনুষ্ঠিত হয় না। আগামী ১/২ বছরে মধ্যে রাজশাহীতে ৩ তারকা তিনটি, ৪ তারকা একটি সহ পাঁচ তারকাও হোটেল নির্মিত হবে আশা করছি। তাহলে বিভিন্ন আন্তর্জাতিক টুর্নামেন্ট আয়োজনসহ পর্যটনেও রাজশাহী এগিয়ে থাকবে।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন এ্যাড. আব্দুস সালাম টেনিস কমপ্লেক্সের চেয়ারম্যান ড. গোলাম সাব্বির সাত্তার। বিশেষ অতিথির বক্তব্য দেন রাজশাহীর অতিরিক্ত বিভাগীয় কমিশনার (উন্নয়ন ও আইসিটি) এএনএম মইনুল ইসলাম, পুলিশের রাজশাহী রেঞ্জের ডিআইজি মো. আব্দুল বাতেন, রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক ও বাংলাদেশ টেনিস ফেডারেশনের সহ-সভাপতি মোহাম্মদ আলী দ্বীন। স্বাগত বক্তব্য দেন এ্যাড. আব্দুস সালাম টেনিস কমপ্লেক্সের সাধারণ সম্পাদক এহসানুল হুদা দুলু। অনুষ্ঠানের শেষে প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

উল্লেখ্য, টুর্নামেন্টে ৯টি দলের ৯২জন খেলোয়াড় অংশ নিয়েছে। দলগুলো হচ্ছে, ঢাকা অফিসার্স ক্লাব, উত্তরা ক্লাব, খুলনা ও যশোর ক্যান্টনমেন্ট, মাদারীপুর, জামালপুর, ঝালকাঠি, নওগাঁ ও রাজশাহী। অর্নুধ্ব ১২, ১৪, ১৬, ১৮ ক্যাটাগরিতে টুর্নামেন্টের খেলা অনুষ্ঠিত হবে।

Print Friendly, PDF & Email


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

একটি পরিকল্পিত আদর্শ ওয়ার্ড গড়ে তোলার লক্ষ্যে সকলের দোয়া প্রার্থী।