• বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ১১:২২ অপরাহ্ন
  • [gtranslate]
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে জেলা প্রশাসকের দেওয়া গরু পেলেন গড়েয়ার দরিদ্র তেলী খর্গ মোহন সেন রাজশাহীতে বিশ্ব মাতৃদুগ্ধ সপ্তাহ উপলক্ষে কর্মশালা অনুষ্ঠিত নগরীতে ডিবি পুলিশের অভিযানে ৫০০ গ্রাম গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী আটক ১৭ মাস পর রুয়েটের হল খুলছে বৃহস্পতিবার ৪০তম বিসিএস; দ্বিতীয় ধাপের মৌখিক পরীক্ষার সূচি প্রকাশ ৪৩তম বি.সি.এস. পরীক্ষা-২০২০ এর প্রিলিমিনারি টেস্টে আরএমপি’র নিষেধাজ্ঞা চর মাজারদিয়া সীমান্তে পড়ে আছে বাইক রাইডারের গুলিবিদ্ধ লাশ সাম্প্রদায়িক দাঙ্গাবাদের কোন প্রকার রেহায় নেই কেজিডিসিএল ঠিকাদার- গ্রাহক ঐক্য পরিষদের মতবিনিময় সভা মাদক ওদুর্নীতি দমনের চ্যালেঞ্জ নিয়ে করিমগঞ্জ থানার-ওসি হলেন শামছুল আলম সিদ্দিকী

মহেশপুরে চাচাকে মেরে ফেলার হুমকি দিয়ে জোরকরে জমি দখলের অভিযোগ

Reporter Name / ২২২ Time View
Update : রবিবার, ২১ মার্চ, ২০২১

সেলিম রেজা,মহেশপুর(ঝিনাইদহ)প্রতিনিধিঃ
ঝিনাইদহের মহেশপুর উপজেলার ৬নং নেপা ইউনিয়নের সেজিয়া সাহেবপাড়া গ্রামে আব্দুল মোতালেব (৬৮) নামে এক ব্যাক্তির জমি জোরপূর্বক দখল ও প্রাণনাশের হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে আপন ভাইয়ের ছেলে হাফিজুর (৫২), রহমত আলী,ও কালু মিয়ার বিরুদ্ধে।
তারা একই গ্রামের মৃত আবু সাইদের পুত্র।
এই বিষয়ে ভুক্তভোগী আব্দুল মোতালেব বাদী হয়ে মহেশপুর থানায় ৩ জনের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন।
ভুক্তভোগী আব্দুল মোতালেব অভিযোগ সূত্রে বলেন,
আসামীদের ভাই আশাদুল ইসলাম ও আঃ রশিদ পৈত্রিক সূত্রে পাওয়া তাদের বসতবাড়ির উপজেলার ২৭ নং মৌজার ১৮১৬ নং দাগের ১৩ শতক জমি আমার কাছে বিক্রি করে। আসামীরা উক্ত জমি আমাকে দখল না দিয়ে বিভিন্নভাবে হয়রানি ও ক্ষয়ক্ষতি করে আসছে।তারা আমাকে মারপিট করে হত্যার চেষ্টা ও করেছে।গত ২৪-০১-২০২১ইং তারিখ আনুমানিক সকাল ৯ টার সময় আমি আমার ক্রয়কৃত জমিতে গেলে আসামী হাফিজুর রহমানের নেতৃত্বে সকল আসামীরা দেশীয় অস্ত্র নিয়ে আমাকে প্রকাশ্যে প্রাণ নাশের হুমকি দেয়।তারা আমাকে প্রানে মেরে ফেলার হুমকি দেওয়া অব্যাহত রেখেছে।এই বিষয়ে স্থানীয় ভাবে সমাধানের চেষ্টা করলেও অভিযুক্ত হাফিজুর,রহমত,কালু তারা মানেনি।
পরবর্তীতে জমিতে লাগানো গাছ ও বেড়া কেটে দেয় আসামীদের স্ত্রী ও কন্যারা।
তাই পুনরায় গত ১৪-০৩-২০২১ইং তারিখে আব্দুল মোতালেবের পুত্র শাহিন আলম (৩৮) বাদী হয়ে মহেশপুর থানায় ৩ জন মহিলা কে আসামি করে লিখিত অভিযোগ দায়ের করেন।
আসামিরা হলো,একই গ্রামের হাফিজের স্ত্রী সাবিনা ইয়াসমিন(৪০),রবির স্ত্রী নিলুফা খাতুন (৩৫) ও হাফিজুর রহমানের কন্যা নিরজনা খাতুন (১৪)।
অভিযোগ সূত্রে শাহিন আলম জানায়,আমাদের ক্রয়কৃত উক্ত জমিতে তারের বেড়া দিয়ে ঘিরে বিভিন্ন প্রজাতির গাছ লাগিয়ে ভোগদখল করে আসছিলাম।একপর্যায়ে আসামীরা জোরপূর্বক গত ১৪-০৩-২০২১ইং তারিখ আনুমানিক সকাল ১০ টার দিকে আমার জমিতে থাকা বেড়া ভেঙ্গে দেয়।এতে আমার ৫০ হাজার টাকার ক্ষতি হয়েছে।তিনি আরও বলেন, পরবর্তীতে আমি আসামিদের কাছে ঘটনার বিষয়ে জানতে চাইলে তারা কোন কর্ণপাত না করে বরং উল্টো আমাকে হুমকি দিয়ে মারপিট করেন। এবং খুন ও জখমের চেষ্টা অব্যাহত রাখে।এই বিষয়ে অনেকে অবগত আছেন।উক্ত জমিকে কেন্দ্র করে যে কোন সময় দু পক্ষের মধ্যে ঘটতে পারে রক্তক্ষয়ী সংঘর্ষ।
এই বিষয় আসামীগনরা বার বার বিচার অবমাননা করিলে ভুক্তভোগী আব্দুল মোতালেব বাদী হয়ে ঝিনাইদহ জেলা ম্যাজিস্ট্রেট আদালতে ৪ জনের বিরুদ্ধে ১৪৪ ধারা আবেদন করেন।
অভিযুক্তরা হলো,একই গ্রামের মৃত আবু সাইদের ছেলে ১/ হাফিজুর রহমান (৫০),২/হাবিব(৪৫),৩/কালু (৪০),রবি (৩৮)।
এই বিসয়ে অভিযুক্ত হাবিব এর কাছে জানতে চাইলে সে সব অভিযোগ মিথ্যা বলে দাবী করেন।
এই বিষয়ে মহেশপুর থানার দায়িত্বরত এ এস আই রওশন আলীর কাছে জানতে চাইলে তিনি বলেন,বাদী বিবাদী আপন চাচা ভাইপো,তাদের বিষয়টি নিয়ে থানায় বসার কথা আছে।
এই বিষয়টি নিয়ে প্রতিনিয়ত ভয়ভীতির মধ্যে সময় কাটছে ভুক্তভোগী আব্দুল মোতালেবের পরিবারের। দ্রুত ব্যবস্থা নিয়ে আসামিদের দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়া হোক এমনটাই দাবী তাদের।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

একটি পরিকল্পিত আদর্শ ওয়ার্ড গড়ে তোলার লক্ষ্যে সকলের দোয়া প্রার্থী।